বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি উন্মুক্ত জাদুঘর নির্মিত হবে

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নারায়ণগঞ্জের খানপুর বরফকল জেটি একটি ঐতিহাসিক জেটি। নারায়ণগঞ্জ ছিল বঙ্গবন্ধুর বিচরণক্ষেত্র। এখানে আওয়ামী লীগেরও ইতিহাস ঐতিহ্য রয়েছে। বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকীকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি উন্মুক্ত জাদুঘর নির্মাণের পরিকল্পনা করছি। এ বিষয়ে নারায়ণগঞ্জের বিশিষ্টজন ও রাজনৈতিক ব্যক্তিত্বদের সাথেও আলোচনা করা হবে।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিএর বিভিন্ন কার্যক্রম ও জমি পরিদর্শনে এসে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে তিনি নারায়ণগঞ্জ নদী বন্দর টার্মিনাল, বন্দরে মেরিন অ্যাকাডেমির পাশে বিআইডব্লিউটিএর প্রশিক্ষণকেন্দ্র ডিইপিটিসি, নাসিকের একটি প্রকল্প নদী তীরবর্তী হওয়ায় সেটির জমি পরিদর্শন ও তা নিয়ে আলোচনা, বিআইডব্লিউটিএর চৌরঙ্গী ফ্যান্টাসি পার্ক, বিআইডব্লিউটিএর নির্মাণাধীন ড্রেজার বেইজ, খানপুর বরফকল মাঠ, বরফকল জেটি পরিদর্শন করেন।

এসময় বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডোর এম মাহবুব-উল ইসলাম, জেলা প্রশাসক জসিমউদ্দিন, নারায়ণগঞ্জ সিটি করপরেশনের প্রধান নির্বাহী এ এফ এম এহেতেশামুল হক, বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মো: শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৮
    সূর্যোদয়ভোর ০৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৭
    মাগরিবসন্ধ্যা ১৮:০০
    এশা রাত ১৯:৩০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!