মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

নাশকতা রোধে ঈশ্বরদীতে ভাড়াটিয়াদের নিবন্ধন কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদীতে আইন-শৃঙ্খলা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা ও ভাড়াটিয়াদের নিবন্ধনের জন্য ফরম বিতরণ কার্যক্রম শুরু করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ মে) রাত ৮টায় ঈশ্বরদী প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের পূর্বে ক্লাবের সামনে বাড়ির মালিকদের মধ্যে এই ফরম বিতরণ করা হয়।

আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইএস বাংলাদেশে হামলা চালাতে পারে মর্মে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের কারণে ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প, ইপিজেড, রেলওয়ে বিভাগীয় কার্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সাত থেকে আট বিদেশি নাগরিকের নিরাপত্তা জোরদার এবং আইন-শৃঙ্খলার উন্নয়নের লক্ষ্যে এসব কর্মসূচি গ্রহণ করেছে পুলিশ।

মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বলেন, দেশ বিরোধী চক্র যে উদ্দেশে বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্র হিসেবে প্রমাণ করতে চাচ্ছে, সেই উদ্দেশ্য তাদের কখনোই বাস্তবায়ন হবে না। কারণ বাংলাদেশের মানুষ জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক বলেন, ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহে তালিকা করা হচ্ছে। রাত ১২টার পর অহেতুক ঘোরাঘুরি বন্ধে পুলিশের সতর্ক পাহাড়া থাকবে। ব্যক্তিগত নিরাপত্তা রক্ষায় নিজেকেই সচেতন থাকতে হবে।

তিনি আরো বলেন, সন্দেহজনক ব্যক্তি, সন্ত্রাস ও জঙ্গি কার্যক্রম সম্পর্কে সতর্ক থাকতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব।

এ সময় থানার অফিসার ইনচার্জ (ওসি), পুলিশের অন্যান্য সদস্য ও বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৬
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৮:২৮
    এশা রাত ১৯:৫৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!