শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:৫৫ পূর্বাহ্ন

নিত্য নতুন ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি: নাসিম

বিএনপি জনগণকে ভয় পায়, তাই তারা ভোট বর্জন করে জনগণ থেকে পালিয়ে বেড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, তাদের ষড়যন্ত্র থেমে নেই। বিএনপি তাদের নেত্রীকে জেলে রেখে প্রেস ব্রিফিং ও চক্রান্তকারী দলে পরিণত হয়েছে।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে বঙ্গমাতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের ট্রেজারার প্রয়াত এ এম রফিকের স্মরণে এই সভার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন ও প্রশাসনকে কঠোর থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ‘বিএনপি একের পর এক নতুন ষড়যন্ত্রে লিপ্ত। তবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোট উৎসবের মধ্য দিয়ে তাদের সব চক্রান্ত ব্যর্থ হয়ে যাবে।’

তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে গ্রামাঞ্চলে উৎসব শুরু হয়েছে। আমি নির্বাচন কমিশন ও প্রশাসনকে বলবো, নির্বাচন উৎসবমুখর, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কঠোরভাবে মনিটরিং করুন। আপনারা নিরপেক্ষ থাকবেন। প্রধানমন্ত্রী নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর দেখতে চান।

ষড়যন্ত্রের পথ পরিহার করে বিএনপি-ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে এসে জনগণের কথা বলার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ভোট ছাড়া দেশ চলতে পারে না। গণতান্ত্রিক পদ্ধতিতে ভোটের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ কখনোই ভোট বর্জনের সংস্কতিতে বিশ্বাস করে না। শত প্রতিকূলতা ও বাধার মুখেও আওয়ামী লীগ অধিকাংশ ভোটে অংশগ্রহণ করেছিল।

কামরুল ইসলাম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্র এক সঙ্গে চলছে। তবে গণতন্ত্র-উন্নয়ন ধ্বংস করতে বিএনপি উঠেপড়ে লেগেছে।
নেতিবাচক রাজনীতি পরিহার করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ইতিবাচক রাজনীতির ধারায় না আসলে বিএনপি ক্রমন্বয়ে রাজনীতি থেকে মুছে যাবে।

সংগঠনের সাধারণ সম্পাদক এম আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, সাবেক সচিব নজরুল ইসলাম খান, আওয়ামী লীগ নেতা এমএ করিম প্রমুখ বক্তব্য রাখেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪৪
    সূর্যোদয়ভোর ০৬:০১
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৮
    মাগরিবসন্ধ্যা ১৮:১০
    এশা রাত ১৯:৪০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!