রবিবার, ১৯ মে ২০১৯, ০১:১৪ অপরাহ্ন

নৌকার প্রচারণা করায় ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দিলেন স্বতন্ত্র প্রার্থী

সিংড়া উপজেলা নির্বাচনে নৌকার প্রচারণা করার অপরাধে মো. কামরুল সরকার নামে এক ছাত্রলীগ নেতার হাত ও পা ভেঙে দিয়েছে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মীরা।

আহত ছাত্রলীগ নেতা কামরুল শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রিয়া সম্পাদক।

মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলার নিংগইন-জোড়মল্লিকা ব্রিজ এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতা মো. কামরুল সরকার শেরকোল ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বিকালে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মী পলকের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল লোহার রোড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা করে ছাত্রলীগ নেতা মো. কামরুল সরকারের ওপর।

হামলাকারীরা তার বাম হাত ও পা ভেঙে দেয়। পরে ছাত্রলীগ নেতা কামরুল সরকারকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদুল ইসলাম।

আহত ছাত্রলীগ নেতা কামরুল সরকার বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের পক্ষে নৌকার প্রচারণা করার অপরাধে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মী স্থানীয় পলকের নেতৃত্বে তার হাত ও পা ভেঙে দিয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর মোবাইল ফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বিএনপির রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ঘনিষ্ঠ সহচর আদেশ আলী সদ্য আওয়ামী লীগে যোগদান করে দলকে বিভক্ত করার চেষ্টা করছে। জনআতংক ছড়াতে কয়েকজনকে সঙ্গে নিয়ে মঙ্গলবার দলের জন্য নিবেদিত একজন ছাত্রলীগ কর্মীর ওপর এই হামলা করেছে। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম বলেন, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৮
    সূর্যোদয়ভোর ০৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৫
    এশা রাত ২০:০৫

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!