রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০৫:০৬ পূর্বাহ্ন

নৌকার প্রার্থীকে বয়কটের আহ্বান আওয়ামী লীগ নেতার

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ।

শনিবার দুপুরে দলের রাজধানীর ধানমন্ডি কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নজরুল ইসলামকে মনোনয়ন দেওয়ার ঘোষণা দেন। নজরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান। পরে বিকেলে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র তুলে দেওয়া হয় নজরুল ইসলামের হাতে।

এতে ক্ষুব্ধ হয়ে রবিবার বিকেলে দুর্গাপুর পৌরসভা চত্বরে সভা ডেকে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন আব্দুল মজিদ। এসময় তিনি নৌকা প্রতীকে ভোট না দিতে নিজের সমর্থক ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের নির্দেশ দেন আব্দুল মজিদ।
পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ। এসময় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও কিসমত গণকৈড় ইউপি চেয়ারম্যান আফসার আলী, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী, দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম ও ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী।

সভায় উপস্থিত কয়েকজন আওয়ামী লীগ নেতা জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে দলের মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ ঘোষণা করেছেন। এতে উপস্থিত আওয়ামী লীগ নেতা-কর্মীরাও তাকে সমর্থন দিয়েছেন। এ সময় তিনি নৌকা প্রতীকে ভোট না দিতে নির্দেশ দিয়ে নজরুল ইসলামকে বয়কট করারও নির্দেশনা দেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১২
    সূর্যোদয়ভোর ০৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২২
    এশা রাত ১৯:৫২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!