সোমবার, ২০ মে ২০১৯, ০৫:১৯ অপরাহ্ন

পাবনার সাংবাদিকদের সাথে অঞ্জন চৌধুরী’র মতবিনিময়

শহর প্রতিনিধি : স্কয়ার টয়েলটিজ এর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি সাংবাদিকদের নীতি নৈতিকতা সম্পন্ন হতে হবে।

অবশ্যই তাদের মধ্যে ভালো কাজের চর্চা থাকতে হবে। মানুষের আস্থার এ পেশার যেন কোনো ভাবেই ক্ষতিগ্রস্থ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। পাবনা প্রেস ক্লাব একটি ঐতিহ্যবাহী ক্লাব।

গোটা দেশেই যার সুনাম ও খ্যাতি রয়েছে। দেশে পাবনার সাংবাদিকদেরও অনেক খ্যাতি ছিল। সেই খ্যাতি, সুনাম আবার আগের জায়গায় ফিরে আনতে হবে, যেন আমরা তাদের নিয়ে গর্ব করতে পারি।

এখানে যারা নতুন তাদের কোয়ালিটি যাচাই করতে হবে। কেননা তারা মানুষের আশা আস্থার জায়গা মহৎ পেশা সাংবাদিকতার সাথে জড়িত।

আজ শনিবার (১৩ এপ্রিল) পাবনা শহরের আরমান সেন্টারে পাবনায় কর্মরত সাংবাদিকবৃন্দের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশান অব টেলিভিশন (অ্যাটকো) এর সভাপতি নির্বাচিত হওয়ায় অঞ্জন চৌধুরী পিন্টুকে সংবর্ধনা প্রদান করেন পাবনায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এসময় তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এরপর মতবিনিময় সভায় তিনি সাংবাদিকতা পেশা সম্পর্কে সবার সঙ্গে আলোচনা করেন। সভায় তিনি আরও বলেন দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে। দেশের স্বার্থই সবার আগে দেখতে হবে।

এ সভায় পাবনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম ফজলুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন একুশে পদক প্রাপ্ত প্রবীণ সাংবাদিক রণেশ মৈত্র, পাবনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক রবিউল ইসলাম রবি, প্রবীণ সাংবাদিক বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুল মতীন খান, দৈনিক ইনক্লাব এর জেলা প্রতিনিধি মুর্শিদ সুবাহানি, পাবনা রিপোর্টাস ইউনিটের সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা,

সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, দৈনিক সিনসার সম্পাদক মাহবুব আলম, মাছরাঙা টেলিভিশন এর উত্তর অঞ্চলীয় ব্যুরো চীফ উৎপল মির্জা, বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভির জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদসহ পাবনায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৮
    সূর্যোদয়ভোর ০৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৬
    এশা রাত ২০:০৬

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!