বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫:০৮ পূর্বাহ্ন

পাবনায় জোড়া খুন- আ’লীগ নেতাসহ ৫১ জনের নামে মামলা

 

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে আওয়ামী লীগের দু’গ্রুপের দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় জোড়া খুনের ঘটনায় আজ বুধবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যায় সদর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

দায়েরকৃত অভিযোগে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খানসহ ৫১ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন আরেক আওয়ামীলীগ নেতা নিহত লস্কর খানের ছেলে সুলতান মাহমুদ খান।

জানা যায়, গত সোমবার সন্ধ্যায় পাবনা সদর উপজেলার ভাড়ারায় আধিপত্য নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ খান ও জাসদ থেকে সদ্য যোগদানকারী আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ খানের সমর্থিত দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী হামলায় সুলতানের বাবা মহসীন খান লস্কর (৬৮) ও প্রতিবেশী আব্দুল মালেক (৪০) গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

এ ঘটনায় গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়।

নিহত মহসীন খান লস্করের ছেলে সুলতান মাহমুদ খানের অভিযোগ, হামলাকারীরা তার বাবা ও প্রতিবেশীকে এলোপাথারী ভাবে পিটিয়ে ও গুলি করে হত্যা করার পর তাদের বাড়িতে ব্যাপক লুটতরাজ করে।

এ সময় হামলাকারীরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, এই জোড়া হত্যাকান্ডের ঘটনায় ভাড়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ খান, আব্দুল কাদের মাষ্টারসহ ৫১ জনের নামের অভিযোগ দায়ের করা হয়েছে।

সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ করা হলে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, শুনেছি বাদী অভিযোগ নিয়ে থানায় আসবে।

অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

 

  • 1.1K
    Shares


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!