সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:৫৯ অপরাহ্ন

পাবনায় ডে নাইট ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু বলেছেন, মাদক ব্যবসায়ী অথবা মাদক সেবনকারী রাজনৈতিক কর্মির আমাদের প্রয়োজন নেই। যে কর্মি মাদক গ্রহণ করে সে দল ও পরিবারের জন্য বোঝা।

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি বলেছেন, মাদককে প্রতিহত করতে খেলাধুলার বিকল্প নেই। তাই পাবনা শহরের প্রতিটি এলাকায় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হলে সেখানে সহায়তা করা হবে।

গতকাল মঙ্গলবার পাবনা শহরের কালাঁচাদপাড়ায় ডে নাইট ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথির ভাষণে তারা এ সব কথা বলেন।

শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর বাসভবন প্রাঙ্গণে আয়োজিত পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন মো. তুষার আহম্মেদ।

পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক ভিপি আব্দুল আজিজের সঞ্চালনায় এবং যুবলীগ নেতা দুর্জয় হোসেন আলালের সার্বিক তত্ত্বধানে অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির আহসান রাসেল, পাবনা সদর উপজেলা যুবলীগের আহবায়ক মো. সাজ্জাদ হোসেন খোকন, পাবনা পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মো.আব্দুল্লাহ আল মমিন বাবু,

বিশিষ্ট সমাজসেবক আলহাজ মো. জাফর, মো. দুর্জয় হোসেন আলাল, এম এইচ ইসলাম হিমেল, মো. একরাম হোসেন, মো. মোশারোফ হোসেন বাপ্পি, মো. আলতাফ মাহমুদ খান, মো.আসাদুল্লাহ হাচা, মো. মাসুদ রানা, মো.শরিফুল ইসলাম সোহাগ, এম আর খান ও মো. তুষার আহম্মেদ।

দাবরাজ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল মঙ্গলবার ফাইনাল খেলায় তারা ২ উইকেটে শেখ ফজলু স্মৃতি সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দাবরাজ স্পোর্টিং ক্লাবের নিশান ম্যান অব দি ম্যাচ হয়। স্থানীয় ১৯টি ক্রিকেট দল এই প্রতিযোগতায় অংশ নেয়। ফাইনাল খেলায় সব উইকেট হারিয়ে শেখ ফজলু স্মৃতি সংঘ ৪৬ রান করে।

জবাবে দাবরাজ স্পোর্টিং ক্লাব নির্ধারিত ওভার শেষ হওয়ার আগেই ৪৭ রান সংগ্রহ করে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৭
    সূর্যোদয়ভোর ০৫:৫৫
    যোহরদুপুর ১১:৪৫
    আছরবিকাল ১৫:৫৬
    মাগরিবসন্ধ্যা ১৭:৩৪
    এশা রাত ১৯:০৪
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!