শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ০৪:০৪ অপরাহ্ন

পাবনায় তিন মাসে ২বার সাইনবোর্ড পরিবর্তন- রাস্তার পরিবর্তন হয়নি!

 

নিজস্ব প্রতিনিধি : পাবনার গাছপাড়া বাইপাস মোড় থেকে সরকারি এডওয়ার্ড কলেজ মোড় পর্যন্ত মাত্র তিন কিলোমিটার রাস্তা সংস্কারে প্রায় তিন মাস সময় পেরিয়ে যাবার পারেও কাজ সম্পন্ন হয়নি।

ফলে জনসাধারণের দুর্ভোগ পৌঁছেছে চরমে।

অবশ্য এর মাঝে সড়ক উন্নয়নের দু’দফা সাইনবোর্ড পরিবর্তন করেছে পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনায় এসেছিলেন গত ১৪ জুলাই। তার সপ্তা দুই আগে তাড়হুড়া করে গাছপাড়া থেকে এডওয়ার্ড কলেজ গেট পর্যন্ত ফোর লেনের এক পাশের রাস্তা মেরামত করে পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর।

সে সময় রাস্তার ডান লেন দিয়ে (উল্টো পথে) প্রধানমন্ত্রীকে নিয়ে যাওয়া হয় পুলিশ লাইন মাঠে। সেই সাথে পরিবর্তন করা হয় রাস্তায় লাগানো সড়ক ও জনপথ অধিদপ্তরের সাইন বোর্ড।

তখন পাবনার একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের নাম দিয়ে ‘সড়ক উন্নয়ন কাজ চলিতেছে’ সাইনবোর্ড টানিয়ে দেওয়া হয়। প্রধনমন্ত্রীর সফরসঙ্গী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা দেখ যান ওই সড়ক উন্নয়নের সাইনবোর্ড। সেসময় অন্যের সাইনবোর্ড টানিয়ে দায় এড়ায় পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর।

প্রধানমন্ত্রী চলে যাওয়ার পরপরই নতুন সাইনবোর্ড টানিয়ে দেয় পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর। সেই সাইনবোর্ডে ঠিকাদারি প্রতিষ্ঠানের নাম তুলে দিয়ে শুধু সড়ক ও জনপথ অধিদপ্তরের নাম ব্যবহার করা হয়।

কিন্তু এতে কোন সমস্যার সমাধান হয়নি, সড়কের কোন উন্নয়ন হয়নি। তিনমাস পরে গত ৪ দিন আগে আবার ওই রাস্তায় কাজ শুরু করেছে পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর।

স্থানীয়রা বলছেন, দু’দফা উন্নয়নের সাইনবোর্ড পরিবর্তন হয়েছে, এডওয়ার্ড কলেজ মাঠে গত সপ্তাহে উন্নয়ন মেলাও হয়েছে কিন্তু পাবনা শহরের প্রবেশ দ্বার গাছপাড়া বাইপাস মোড় থেকে এডওয়ার্ড কলেজ মোড় পর্যন্ত রাস্তার কোন উন্নয়ন হয়নি।

প্রায় তিন মাস পর শুরু হওয়া এই রাস্তার উন্নয়ন কাজ কবে শেষ হয় এটাই এখন দেখার বিষয়!

 

 


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!