রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১০:৪৮ অপরাহ্ন

পাবনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সাঁথিয়া প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে এক কলেজ পড়ুয়া প্রেমিকা। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুন পাড়া গ্রামের আবুল কাশেমের বাড়িতে সকালে এ ঘটনা ঘটেছে।

বিয়ে না হলে আত্মহত্যার হুমকিও দেয় ওই প্রেমিকা। প্রেমিকা আসার খবর পেয়ে প্রেমিক হাসান বাড়ি থেকে লাপাত্তা হয়েছে।

মেয়েটির অভিযোগে জানা যায়, প্রায় তিন বছর ধরে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের ছেলে হাসানের সাথে প্রেমের সম্পর্ক হয় পাশ্ববর্তী সিরাজগঞ্জ শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের এইচ এসসি ১ম বর্ষের ছাত্রী রোজিনা খাতুনের।

প্রায় দেড় বছর ধরে বিয়ের প্রলোভনে তাদের মধ্যে সম্পর্ক মজবুত হওয়ায় শারিরীক সম্পর্ক হয়। এ নিয়ে মেয়ের বাড়ি থেকে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। এতে প্রেমিক হাসানের বাবা-মা মেনে না নেয়ায় প্রেমিকার লোকজনকে ফিরিয়ে দেয়।

এ দিকে ছেলে বিয়ে করতে অসম্মতি জানালে মেয়েটি উপায় না দেখে প্রেমিক হাসানের বাড়িতে চলে এসে আমরণ অনশনে বসে আত্মহত্যার হুমকি দেয়।
মেয়েটি সাংবাদিকদের বলেন, ‘আমি এখান থেকে যাব না। বিয়ে না করলে আত্মহত্যা করবো।’

এ বিষয়ে লম্পট প্রেমিক পলাতক থাকায় তার বাবাকে বিষয়টি নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, মেয়ে পক্ষ থেকে লোক আসছিল কয়েকদিন আগে। তখন আমি আমার ছেলেকে জিজ্ঞাসা করলে সে এই মেয়ের সাথে সম্পর্কের কথা অস্বীকার করে। পরে আমি তাদের ফিরিয়ে দেই।

আজ হঠাৎ মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। আমি বাড়ির বাইরে থাকায় মোবাইল ফোনে জানতে পারলাম।

প্রেমিকার নানা সিরাজউদ্দিন জানান, বিয়ের প্রস্তাব নিয়ে আমরা ছেলে বাড়িতে গেলে তারা জানায়, ছেলের সাথে মেয়ের কোন সম্পর্ক নেই। তাই বিয়ের দাবিতে ছেলের বাড়িতে গিয়ে আমার নাতনী অনশন শুরু করেছে।

এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, আমি এই মাত্র বিষয়টি শুনলাম। বিষয়টি নিয়ে ওই বাড়িতে লোক পাঠাচ্ছি খবর নেয়ার জন্য।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪০
    সূর্যোদয়ভোর ০৫:৫৮
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৫২
    মাগরিবসন্ধ্যা ১৭:২৯
    এশা রাত ১৮:৫৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!