মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১১:৪৫ অপরাহ্ন

পাবনায় বিয়ের ৯দিনের মাথায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পাবনা প্রতিনিধি : সুজানগরে বিয়ের ৯দিনের মাথায় আরিফা খাতুন (১৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার (১৩ জানুয়ারি) উপজেলার উলাট গ্রামে।

সুজানগর থানার এস,আই মাহফুজুর রহমান এলাকাবাসীর বরাত দিয়ে জানান, গত ৯দিন আগে উলাট গ্রামের মানু মোল্লার ছেলে আল-আমীন হোসেনের সাথে একই উপজেলার চরগজারিয়া গ্রামের আফসার আলীর মেয়ে উক্ত আরিফা খাতুনের বিয়ে হয়।

বিয়ের পর থেকে তারা শান্তিপূর্ণভাবে দাম্পত্য জীবন অতিবাহিত করছিল। হঠাৎ সোমবার সকাল ৯টার দিকে আরিফা মাজার ব্যথায় অসুস্থ হয়ে পড়ে। গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তবে স্থানীয় এক ইউপি সদস্যসহ একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে বলেন, আরিফার সাথে অন্য এক ছেলের সম্পর্ক থাকায় সে ওই বিয়েতে রাজি ছিলনা। তার অনিচ্ছা সত্ত্বে আল-আমীনের সাথে তাকে বিয়ে দেওয়া হয়।

ঘটনার দিন আরিফা তার ওই প্রেমিকের সাথে মোবাইল ফোনে কথা বলে। এ ঘটনা আল-আমীন জানতে পেরে আরিফাকে মারপিট করে। এতে সে মনের দুঃখে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

আবার কেউবা বলছে মারপিটের এক পর্যায়ে তার মৃত্যু হয়। আরিফার স্বামী আল-আমীন বলেন আমি আমার স্ত্রীকে মারপিট করি নাই। সে মাজার ব্যথার ওষুধ খেয়ে গ্যাসফম করে মারা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ সেলিম মোরশেদ বলেন ব্যথার ওষুধ খেয়ে তাৎক্ষণিকভাবে কেউ গ্যাসফম করে মারা যায় না। তবে কোন কারণে কেউ বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেলে সে মারা যেতে পারে।

থানার অফিসার ইনচার্জ বদরুদ্দোজা বলেন মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। পরে বিস্তারিত জানা যাবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:২০
    সূর্যোদয়ভোর ০৬:৪১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ১৬:০৬
    মাগরিবসন্ধ্যা ১৭:৪২
    এশা রাত ১৯:১২
মুজিববর্ষ
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!