মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১০:১০ অপরাহ্ন

পাবনায় ভেজাল মাঠা কারখানায় র‌্যাবের অভিযান; আটক- ২

বার্তাকক্ষ : পাবনার সুজানগর উপজেলার নন্দিতাপাড়া গ্রামের একটি কারখানায় র‌্যাব অভিযান চালিয়ে ভেজাল দুধ, মাঠা ও ঘি তৈরি করার দায়ে দুই জনকে আটক করেছে।

এ সময় দুধ, ঘি ও মাঠা তৈরির বিপুল পরিমাণ ভেজাল উপাদান ও সরঞ্জামও জব্দ করা হয়। বৃহস্পতিবার (২০জুন) দুপুরে অভিযান চালিয়ে এ সব উদ্ধার করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন- উপজেলার রামজীবনপুর গ্রামের লতিফ প্রামানিক এর ছেলে আলাল প্রামানিক (২৪) ও কামারদুলিয়া গ্রামের আবুল প্রামানিকের ছেলে মিঠুন প্রামানিক (১৮)।

র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এস এম জামিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সুজানগরের নন্দিতাপাড়ায় অভিযান চালায়।

সেখানে দুলাল ঘোষ নামের এক ব্যক্তির একটি ভেজাল দুধ, মাঠা ও ঘি প্রস্তুতকারী ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়।

এ সময় ফ্যাক্টরি থেকে ভেজাল দুধ, মাঠা ও ঘি প্রস্তুতের উপাদান- পামওয়েল এক হাজার ২১৬ লিটার, সয়াবিন তেল ৭৮ লিটার, ভেজাল মাঠা ২৫ কেজি, ভেজাল মাখন ২৭ কেজি, ব্লেন্ডার মেশিন ছয়টি এবং ৭৫ কেজি লবণ উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে কৌশলে ফ্যাক্টরি মালিক দুলাল ঘোষ, তুফাই খাঁ ও কমল ঘোষ পালিয়ে যান।

এ ব্যাপারে সুজানগর থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫২
    সূর্যোদয়ভোর ০৫:২১
    যোহরদুপুর ১২:০৪
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!