বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন

পাবনায় মা-বাবার পা ধুয়ে দিলেন শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টারঃ পাবনায় মর্জিনা-লতিফ ট্রাস্ট কর্তৃক পরিচালিত পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে পিতা-মাতার প্রতি শ্রদ্ধা প্রদর্শন অনুষ্ঠানে বাবা ও মায়েদের পা ধুয়ে দিলেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাঈদা শবনম।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক শিল্পপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠানের অধ্যক্ষ জেবুন্নেছা ববিনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন দৈনিক সিনসা পত্রিকার সম্পদক এস এম মাহবুব আলম এবং বিজ্ঞান স্কুল ও কলেজের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান।

মঞ্চে আরও উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, লতিফ গ্রুপের পরিচালক আব্দুল মতিন বিশ্বাস, এইচ.এম.সোহান বিশ্বাস ও এইচ এম আদনীন বিশ্বাস।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সর্ব শিক্ষক নাহিদ আক্তার, নিলুফা ইয়াসমিন, মিরাতুল ফেরদৌসী, তাহসীন হক, তাজ ইসলাম, নাছিমা আক্তার, তোয়া রানী, উর্মী আক্তার, মারিয়া ইসলাম, শাকিল হোসেন, শরিফ আহমেদ এবং নাজমূল হকসহ আড়াই শতাাধিক শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষক ক্বারী মাওঃ মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তাগন বলেন, বর্তমানে ছেলে মেয়েদেরকে সামজিক করে গড়ে তুলতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের আয়োজন করতে হবে। তাদের জন্য খেলা ধুলার ব্যবস্থা করে দিতে হবে। তা হলে তারা মোবাইলের আসক্ত থেকে বেড়িয়ে আসবে। শুধু ভাল রেজাল্ট নয় সন্তানকে ভাল মানুষ করে গড়ে তুলতে হবে। তাহলেই সমাজে শান্তি আসবে।

নিজ নিজ সন্তানকে ভয়াবহ মাদকের হাত থেকে রক্ষা করতে হলে নিজ নিজ সন্তান এর প্রতি নজর দিতে হবে । তারা কোথায় কার সাথে ওঠাবসা করে তা লক্ষ রাখতে হবে।

বক্তাগন এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীসহ সবাইকে সাধুবাদ জানান।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:২১
    সূর্যোদয়ভোর ০৬:৪২
    যোহরদুপুর ১২:১০
    আছরবিকাল ১৬:০২
    মাগরিবসন্ধ্যা ১৭:৩৮
    এশা রাত ১৯:০৮
মুজিববর্ষ
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!