শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:৫০ অপরাহ্ন

পাবনায় সুষ্ঠু নির্বাচনে চলছে ব্যাপক প্রস্তুতি

পাবনা পুলিশ লাইন মাঠে সমবেত আইন-শৃঙ্খলা বাহিনী

পাবনা পুলিশ লাইন মাঠে সমবেত আইন-শৃঙ্খলা বাহিনী

পুলিশ লাইন মাঠে সমবেত আইন-শৃঙ্খলা বাহিনী

শহর প্রতিনিধি : ৪ জুন শেষ ধাপে পাবনা সদর উপজেলা ও চাটমোহর উপজেলায় অনুষ্ঠেয় ইউপি নির্বাচনকে যে কোনো মুল্যে অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। সংশ্লিষ্টদের কোনো গাফিলতি বরদাশত করা হবে না।

শুক্রবার (৩ জুন) দুপুরে পাবনা জেলা পুলিশ লাইন মাঠে সংশ্লিষ্ট নির্বাচন সংক্রান্ত কর্মকতা-কর্মচারী এবং আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যদের বিশেষ ব্রিফিং প্রদান অনুষ্ঠানে পুলিশ সুপার আলমগীর কবির একথা বলেন।

শনিবারের শেষ ধাপের নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ব্যাপক প্রস্ততির অংশ হিসেবে পাবনা পুলিশ লাইন মাঠে এই ব্রিফিং এর আয়োজন করা হয়। এসময় পাবনার পুলিশ সুপার আলমগীর কবির ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাসহ পুলিশ ও আনসার ভিডিপির অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এরআগে পাবনার চাটমোহরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম সেহেলী লায়লার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেখা রানী বালো। এসময় জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

৪ জুন শেষ ধাপে পাবনা সদরের ১০ ইউনিয়ন এবং চাটমোহরের ৬ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটকেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে সবচেয়ে বেশি সংখ্যক আনসার এর সদস্যরা নিয়োজিত থাকে।

আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট সৈয়দ মোস্তাক হাসান জানান, পাবনা সদরের ১২০ কেন্দ্রে ২ হাজার ৪০ এবং চাটমোহরে ৫৭ কেন্দ্রে ৯৬৯ জন আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। ইতোমেধ্যেই তাদেরকে পুলিশের মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট, প্রয়োজনে বিজিবি এবং ২ প্লাটুন ব্যাটালিয়ন আনসারও দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, নির্বাচনী সহিংসতার আশঙ্কায় বৃহস্পতিবার (২ জুন) পাবনার ভাড়াড়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছিল। এখনো পাবনা সদরের কয়েকটি এলাকায় বিবদমান পক্ষগুলোর মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!