সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৮:০০ অপরাহ্ন

পাবনায় সেক্টর কমান্ডারস্ ফোরাম এর প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি পালন

পাবনা প্রতিনিধি : বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার উদ্যোগে প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যা ৭টায় পাবনা শহরের আব্দুল হামিদ সড়কের সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি উদ্বোধন করেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা শাখার সভাপতি প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ. কে. এম. কামরুল ইসলাম ফুটু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আতিয়ার রহমান সাচ্চু, দপ্তর সম্পাদক ও লেখক সাংবাদিক শফিক আল কামাল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেওয়ান মজনুল হক, কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আনছার আলী, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ আহম্মদ বকুল, বীর মুক্তিযোদ্ধা মো. জিয়া উদ্দিন ঠান্ডু, জাতীয় শ্রমিকলীগ পাবনা জেলা শাখার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুর ইসলাম রফিক, বঙ্গবন্ধু ছাত্রপরিষদ পাবনা সদর উপজেলা শাখার সভাপতি মিরাজুল ইসলাম মিদুল, সাংগঠনিক সম্পাদক মো. হাসান আলী, সহ-সম্পাদক মো. মেহেদী হাসান সিয়াম, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী আরাফাত নাঈম প্রমুখ।

এছাড়াও বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭.৩০ মিনিটে পাবনা জেলা পরিষদের নবনির্মিত বঙ্গবন্ধু’র ম্যুড়ালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হবে এবং বিকাল ৫টায় ঐতিহ্যবাহী সরকারি এডওয়ার্ড কলেজ মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:০৬
    সূর্যোদয়ভোর ০৬:২৯
    যোহরদুপুর ১১:৫০
    আছরবিকাল ১৫:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৭:১২
    এশা রাত ১৮:৪২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!