রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৪৫ অপরাহ্ন

পাবনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব, পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠিত

 

আর কে আকাশ : মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে পাবনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব, পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠান আজ শুক্রবার (০৫ অক্টোবর) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যক্ষ (অব.) আলহাজ মাহাতাব উদ্দিন বিশ্বাস।
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব উপ-কমিটির আহ্বায়ক ও দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলমের সভাপতিত্বে ও মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রানা গ্রুপের চেয়ারম্যান ও পাবনা চেম্বারের পরিচালক মো. রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আখতারুজ্জামান আখতার, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি সমকাল এবং এনটিভির স্টাফ রির্পোটার এবিএম ফজলুর রহমান।

এ ছাড়া আরও বক্তব্য রাখেন, মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার সভাপতি মো. হেলাল উদ্দিন প্রমুখ।

আলোচনা পর্ব শেষে লেখক, নাট্য পরিচালক ও অভিনেতা তারেক মাহমুদ এবং আব্দুল্লাহ আল মামুনকে সংবর্ধনা এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

এ সময় কবি ইদ্রস আলী, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার ৩৩টি সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন আরজিনা আক্তার আঁখি ও শিশির ইসলাম।

 

 


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!