রবিবার, ২৪ মার্চ ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ন

পাবনায় স্বামীর হাতে স্ত্রী খুন

নিহতের স্বজনদের আহাজারি

স্থানীয় প্রতিনিধি : আজ শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে পাবনা সদর থানার মালিগাছা ইউনিয়নের ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামে স্বামীর ছুরিকাঘাতে বৃষ্টি খাতুন (১৮) নামে এক কিশোরী গৃহবধূ খুন হয়েছেন।

নিহত বৃষ্টি খাতুন ওই গ্রামের মো: জালাল বিশ্বাসের মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় ৩ বছর আগে পাবনার নয়নামতি মহল্লার বাসিন্দা আলাই বিশ্বাসের ছেলে মোমিন হোসেন (২০) এর সাথে বৃষ্টির বিয়ে হয়।

বিয়ের পর থেকেই মোমিন বৃষ্টির উপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। নির্যাতন সইতে না পেরে প্রায় বছর খানেক আগে ক্ষুদ্র মাটিয়াবাড়ি বাবার বাড়িতে চলে আসে বৃষ্টি।

মাঝেমধ্যে বৃষ্টিকে বাবার বাড়িতে থেকে নিয়ে যাওয়ার জন্য নানা ফাঁদ পাতে মোমিন। এ নিয়ে একাধিকবার গ্রাম্য বৈঠকও হয় তাতে কোন ফল না আসায় ক্ষিপ্ত হয় মোমিন।

এরই ধারাবহিকতায় আজ সকাল সাড়ে ৯টার দিকে একটি সাদা প্রাইভেট কারে করে কয়েকজন বন্ধুকে সাথে নিয়ে বৃষ্টির বাড়িতে আসে মোমিন। এসময় বৃষ্টিকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।

স্থানীয়রা আহত বৃষ্টিকে দ্রুত উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়, সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে একটি এ্যম্বুলেন্স করে ঢাকায় নেওয়ার পথে বেলা ৩টার দিকে মারা যায় বৃষ্টি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪২
    সূর্যোদয়ভোর ০৫:৫৯
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৮
    মাগরিবসন্ধ্যা ১৮:১১
    এশা রাত ১৯:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!