রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৭:৩৫ অপরাহ্ন

পাবনায় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাবেক ছাত্রনেতা ডাবলু

নিজস্ব সংবাদদাতা : পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নেতাকর্মিদের মাঝে বেশ গণসংযোগ করছেন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। এই সম্মেলন ঘিরে পাবনায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিদের মধ্যে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

শহরের অলিতে গলিতে পোষ্টার, ফেস্টুন আর বড় বড় প্যানায় ছেয়ে গেছে। জেলা স্বেচ্ছাসেবক লীগের হাল কে ধরবেন এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।

বৃহস্পতিবারের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতেই সভাপতি-সম্পাদকসহ কমিটির অন্য পদগুলোর ভাগ্য নির্ধারণ হবে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী খন্দকার আহমেদ শরীফ ডাবলু বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে ২ মে ২০১০ থেকে ১৬ মে ২০১৫ পর্যন্ত পাঁচ বছর সফলতার সাথে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করেছি।

১২ মার্চ ২০০৩ থেকে ১ মে ২০১০ জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলাম। ২০০৬ থেকে ২০১০ পর্যন্ত সদর উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্ব পালন করেছি।

সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুত কমিটির সাবেক সদস্য, সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সদস্য এবং পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের সাবেক আহবায়ক ছিলাম।

ডাবলু বলেন, সংগঠনের নেতাকর্মিদের আপদে-বিপদে পাশে দাাঁড়ানো, সাংগঠনিক ভীত মজবুতকরণ, দলীয় শৃংখলা প্রতিষ্ঠা, এলাকার অসহায়, দুঃস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে গিয়ে দাঁড়ানোই ছিল আমার রাজনৈতিক দীক্ষা।

সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িয়ে রেখে বাংলাদেশ ছাত্রলীগ তথা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক তৎপরতাবৃদ্ধির পাশাপাশি মাননীয় সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বাংলাদেশকে বিশ্বের দরবারে যুগোপযোগী হয়ে আত্মপ্রকাশে নেত্রীর আস্থাভাজন হিসেবে সংগঠনের নেতাকর্মিদের সাথে নিয়ে রাজনীতির মাঠে রয়েছি, আছি থাকবো।

ডাবলু বলেন, মাঠ ছেড়ে কখনো যাবো না, দলকে ভালোবেসে, দলের রাজনৈতিক উদ্দেশ্য সফলভাবে বাস্তবায়ন করতে সর্বদা সচেষ্ট রয়েছি।

ডাবলু বলেন, প্রত্যেক কাজের মূল্যায়ণ রয়েছে। আমি বিশ্বাস করি, দলের জন্য কাজ করেছি, কাজ করছি। সেই প্রত্যয়ে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে যোগ্য হিসেবেই বেছে নেবেন এটা আমি বিশ্বাস করি।

ডাবলুর দাবী, ছাত্রাবস্থায় তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। ইতিহাস বিষয়ে তিনি অনার্স মাষ্টার্স ডিগ্রী অর্জন করেছেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৩
    সূর্যোদয়ভোর ০৫:৩৫
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৭
    মাগরিবসন্ধ্যা ১৮:৩০
    এশা রাত ২০:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!