বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ০৮:৩৩ অপরাহ্ন

পাবনায় ২৪ ঘন্টার ব্যাবধানে আরেক খুন!

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলায় খাইরুল ইসলাম প্রামাণিক (৪২) নামে এক কৃষকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর শিবরামপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত খাইরুল চর শিবরামপুর গ্রামের মৃত ছাবের আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, খাইরুল ভবন নির্মাণ সামগ্রী সরবরাহের কাজ করতো। এলাকায় মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন তিনি। ওয়ার্ড কৃষকলীগের সদস্য ছিলেন তিনি।

নিহত খাইরুলের ছোট ভাই হেমায়েতপুর ইউনিয়নের ইউপি সদস্য নুরুল ইসলাম বলেন, ‘এলাকায় মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে আমার ভাইকে হত্যা করা হয়েছে। হত্যাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা দীর্ঘদিন ধরে আমার ভাইকে হত্যার চেষ্টা করছিল। আমরা সবসময় দলবদ্ধ থাকতাম। বিকেলের দিকে এলাকার একটি জলাশয়ে মাছ ধরতে গেলে তাকে একা পেয়ে কুপিয়ে হত্যা করা হয়।’

তিনি আরও বলেন, ‘আমার ভাইকে যারা হত্যার করেছে তাদের নামে পুলিশকে আগেই লিখিতভাবে অভিযোগ করেছিলাম। প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে আজ আমার ভাইকে জীবন দিতে হতো না। হত্যাকারীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, একটি উন্মুক্ত জলাশয়ের মাছ ধরাকে কেন্দ্র করে চর শিবরামপুর গ্রামের দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে কথা কাটাকাটির একপর্যায়ে খাইরুলকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় খাইরুল মারা যান।

এ ঘটনায় পাবনা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

উল্লেখ্য, গতকাল বুধবার সন্ধ্যা রাতে পাবনার ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিমকে তার বাড়ির সামনে গুলি করে হত্যা করে দুবৃর্ত্তরা।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৫
    সূর্যোদয়ভোর ০৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২১
    এশা রাত ১৯:৫১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!