সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৩:১২ পূর্বাহ্ন

পাবনা ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

রনি ইমরান : পাবনা ক্যাডেট কলেজে ৩৬তম আন্ত: হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হয়েছে।

আজ শনিবার পাবনা ক্যাডেট কলেজে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাপনী .অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন এসইউপি, এডব্লিউসি, পিএসসি, জিওসি, ১১পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল মো: সাইফুল আলম।

প্রতিযোগিতায় ২৮৬ পয়েন্ট পেয়ে ভাসানী হাউস চ্যাম্পিয়ান হয় এবং ২৭৭ পয়েন্ট পেয়ে সিরাজী হাউস রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

জুনিয়র গ্রুপে ক্যাডেট নং ২১৪৪ ক্যাডেট তানভীর, ইন্টারমিডিয়েট গ্রুপে ক্যাডেট নং ১৯৯৮ ক্যাডেট আদনান এবং সিনিয়র গ্রুপে ক্যাডেট নং ১৮৩৭ ক্যাডেট মাহমুদ ব্যক্তিগতভাবে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের মর্যাদা লাভ করে।

এ বছর সার্বিকভাবে চ্যাম্পিয়ান হয় সিরাজী হাউস এবং সার্বিকভাবে রানার আপ হয় ভাসানী হাউস।

এ প্রতিযোগিতা গত ১২ ডিসেম্বর শুরু হয় এবং প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও দ্বিতীয় দিন শেষে পুরস্কার বিতরণ করেন কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ অখিল চন্দ্র কুন্ডু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রুস্তম আলী, জেলা ও দায়রা জজ বজলুর রহমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, জেলা দায়রা জজ অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক, পাবনা রিপোর্টার্স ইউনিটের সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলাসহ ক্যাডেটদের অভিভাবকবৃন্দ ও পাবনার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুরস্কার বিতরণ শেষে বিজয়ী ও রানারআপ ট্রফি জয়ীসহ সকল ক্যাডেটদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রধান অতিথি। অনুষ্ঠান শেষে বিকেলে সকলেই আনন্দমূখর পরিবেশে চা চক্রে মিলিত হয়।

 

 


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪০
    সূর্যোদয়ভোর ০৫:৫৮
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৯
    মাগরিবসন্ধ্যা ১৮:১১
    এশা রাত ১৯:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!