বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৭:৩৮ পূর্বাহ্ন

পাবনা-৩ আসনের এমপির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ

 

স্টাফ রিপোর্টার, চাটমোহর, পাবনা : চাটমোহরে মনোনয়নপ্রত্যাশী দশজন আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতারা।

বুধবার মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বর্তমান সংসদ সদস্য মকবুল হোসেনের বিরুদ্ধে দেয়া বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজাহার আলীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম নজরুল ইসলাম।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সাখো সংগঠনের গঠনতন্ত্রের সব বিধিবিধান অমান্য করে এক যুগেরও বেশি সময় ধরে কাউন্সিল না করে সভাপতির পদ আঁকড়ে ধরে আছেন।

সোমবার সমাবেশে সাখাওয়াত হোসেন এবং গণবিচ্ছিন্ন কতিপয় মনোনয়নপ্রত্যাশী এমপি মকবুল হোসেনের বিরুদ্ধে নগ্ন অসত্য, কুরুচিপূর্ণ কটুক্তি করেছেন। তারা সেখানে মিথ্যাচার করেছেন বলে উল্লেখ করে তার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, বজলুল করিম খাকছার, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাহরুল হক, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, সরদার আজিজুল হক, রাশেদুল ইসলাম বকুল, নজরুল ইসলাম, নবীর উদ্দিন মোল্লা, কামরুজ্জামান খোকনসহ প্রমুখ নেতার বক্তব্য দেন।

 

 


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!