মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ০২:০৯ পূর্বাহ্ন

পাবনা-৪ আসনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মেজর জেনারেল নজরুল ইসলাম রবি (অব.)

 

নিজস্ব প্রতিনিধি : পাবনা জেলার কৃতি সন্তান পাবনা- ৪ (ঈশ্বরদী- আটঘরিয়া) নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী সাবেক ডিজিএফআই এর প্রধান মেজর জেনারেল নজরুল ইসলাম রবি (অব.) নির্বাচনী প্রচার প্রচারনায় প্রতিদিন বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন।

তিনি প্রায় প্রতিদিনই পাবনার আটঘরিয়া- ঈশ্বরদী এলাকার বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে দিন-রাত গণসংযোগ, উঠান বৈঠক, খোলা বৈঠক করছেন।

এ ছাড়াও পথসভায় রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়ী, চাকুরীজীবি, শ্রমিক ও পেশাজীবিসহ সকল শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করে জননেত্রী শেখ হাসিনার আদর্শ ও ন্যায়-নীতি নিয়ে জনগণের সেবা করার সুযোগ চেয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে দোয়া কামনা করছেন।

এ আসনের জনগণের ভাগ্যন্নোয়নে নিজেকে বিলিয়ে দিয়ে গরীব-দুঃখী মানুষের বিপদের সময় পাশে থেকে এলাকার সমস্ত রাস্তা-ঘাট, ব্রীজ-কালর্ভাট, হাট-বাজার, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন- বাল্য বিবাহ, মাদকমুক্ত ও সমস্ত সন্ত্রাসী কার্যকালাপ বন্ধসহ জনকল্যাণমুখী কাজ করে সুন্দর ও সমৃদ্ধ আসন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন।

গণসংযোগের সময় জনগণের শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে বারবার ক্ষমতায় আনতে লিফলেট, হ্যান্ডবিলের মাধ্যমে সকল নেতাকর্মীদের একতাবদ্ধভাবে কাজ করার আহবান জানাচ্ছেন তিনি।

 

জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চ

 

 


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১০
    সূর্যোদয়ভোর ০৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!