শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:১৬ অপরাহ্ন

পারলেন না ঐশী

পারলেন না জান্নাতুল ফেরদৌস ঐশী। ইতিহাস গড়ে ‘মিস ওয়ার্ল্ডয়ের ফাইনালে‘সেরা ৩০’ এ জায়গা করে নিলেও চূড়ান্ত পর্বে সেরা ১২তে স্থান করতে পারলেন না তিনি। শনিবার চীনের সানাই শহরে মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালেতে চূড়ান্ত বিজয়ী ঘোষণার আগে ঝলমলে আসর থেকে বাদ পড়লেন বাংলাদেশের ঐশী।

শনিবার সন্ধ্যায় শুরু হওয়া বিশ্ব সুন্দরীর এ আসরে সেরা ৩০ প্রতিযোগীর সঙ্গে অংশ নেন ঐশী। তার আগে তিনি হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে পৌঁছে যান সেরা ৩০-এ। হেড টু হেড পর্বে নাইজেরিয়ার সুন্দরীকে বুদ্ধিমত্তা ও ভবিষ্যত পরিকল্পনার তথ্যে হারিয়ে দেন ঐশী। এতে করে শুধু বাংলাদেশে নয় পুরো বিশ্বেই আলোচিত হন তিনি। কিন্তু চূড়ান্ত পর্বে এশিয়া ও ওশেনিয়া গ্রুপ থেকে নেপাল, নিউজিল্যান্ড ও থাইল্যান্ডের প্রতিযোগী সেরা ১২তে স্থান পান।

এ বছর চীনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ঐশী। তার আগে গত বছর একই প্রতিযোগিতায় সেরা চল্লিশে জায়গা করে নিয়েছিলেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। এরপর হেড টু হেড চ্যালেঞ্জ পর্বেই বাদ পড়েন তিনি। এবার একই পর্বে সাফল্যের পরিচয় দিয়ে তাক লাগিয়ে দেন ঐশী। ফলে বাংলাদেশসহ বিশ্বের নজর যায় ঐশীর দিকে। কিন্তু শেষ হাসি হাসতে পারলেন না তিনি। এখন পর্যন্ত বাংলাদেশের কোনো প্রতিযোগীর সর্ব্বোচ সাফল্য নিয়ে ফিরতে হচ্ছে ঐশীকে।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!