শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০৭:৩৯ পূর্বাহ্ন

পূর্ণিমার সংসার ভাঙার গুঞ্জন, স্বামী ফাহাদ বললেন ‘ভুয়া’

পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর ফাহাদের মিডিয়াবিরাগ তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে আর এ কারণেই নাকি পূর্ণিমার ঘর ভাঙতে যাচ্ছে। বেশ ক’টি অনলাইন পোর্টাল এমন খবর প্রচার করছে। তবে পূর্ণিমার একটি ফেসবুক পোস্ট সে সম্ভাবনাকে শুধু নাকচই করেনি বরঞ্চ এসব খবরকে করেছে হাস্যকর।

খবরে প্রকাশ ক্করা হয়, কয়েক বছর আগে পূর্ণিমা যখন মিডিয়ায় নিয়মিত কাজ করার ঘোষণা দেন, তখন থেকেই সম্পর্কের অবনতির শুরু। স্বামীর চাপে অনেক দিন পূর্ণিমা তার শ্বশুরবাড়ি গিয়ে গৃহিণী হয়ে ছিলেন। বছর না ঘুরতেই পূর্ণিমা ফিরে এসে মিডিয়াঙ্গণে ঘোরাঘুরি শুরু করেন যা ভালোভাবে নিতে পারেননি তার স্বামী ফাহাদ। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, সে সময় পূর্ণিমার কাছ থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন ফাহাদ। বছরখানেক আগে পূর্ণিমার শাশুড়ি অসুস্থ হলে তাকে নিয়ে ফাহাদই ভারতে দীর্ঘ চিকিৎসায় চলে যান।

ফাহাদের অনুপস্থিতিতে পূর্ণিমা টিভিকেন্দ্রিক কাজে নিজেকে ব্যস্ত করে ফেলেন। গত ৩০ জুন মালয়েশিয়ায় অন্যদের সঙ্গে একটি শো করতে যান পূর্ণিমা। সেখানে অনেকটা বাধ্য হয়েই নায়িকা তার স্বামী আর কন্যাকে নিয়ে যান। কয়েক দিন সেখানে শো ছাড়াও পারিবারিক সময়ও কাটিয়ে এসেছেন।

তবে এসব ঘটনা যে সাজানো এবং ফাহাদের সাথে পূর্ণিমার সম্পর্ক যে বেশ মজবুত তা পূর্ণিমা একটি ফেসবুক পোস্টের মাধ্যমেই বুঝিয়েছেন। গতরাতে পূর্ণিমা ফেসবুকে স্বামী আহমেদ ফাহাদ জামালকে ট্যাগ করে লিখেছেন, ‘খবর পড়েছ?’ সাথে ছিল হাস্যরসের ইমোজি। এ থেকেই বোঝা যায় খবর কতটা দূর্বল।

অবশ্য পূর্ণিমার পোস্টের নিচে স্বামী আহমেদ ফাহাদ জামালের মন্তব্যও পাওয়া গেছে। একজনের প্রশ্নের জবাবে তিনি উত্তর দিয়ে লিখেছেন, ‘সব কথায় প্রতিক্রিয়া দেখাতে নেই। তাঁদেরকে ভুয়া নিউজ করে মজা করতে দাও।’


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!