শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৪:৫৩ পূর্বাহ্ন

পোলার্ডের ‘অবিশ্বাস্য ইনিংসে’ মুম্বাইয়ের জয়

আইপিএলে ক্যারিবীয় ব্যাটসম্যান কিরন পোলার্ডের অবিশ্বাস্য ব্যাটে কিংস ইলেভেনের পাঞ্জাবের বিরুদ্ধে শ্বাসরুদ্ধকর জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ১৯৮ রানের টার্গেটে খেলতে নেমে পোলার্ডের অবিশ্বাস্য ইনিংসে শেষ বলে জয় পায় রোহিত শর্মাবিহীন মুম্বাই ইন্ডিয়ান্স। পোলার্ড ৩১ বলে ৮৩ রানের বিধ্বংসী ইনিংস উপহার দেন। তার ইনিংসটি ছিল ৩টি চার ও ১০টি ছক্কায় সাজানো।

শেষ ৩০ বলে জয়ের জন্য প্রয়োজন ছিল ৬৩ রান। এরকম অবস্থায় স্বাভাবিকভাবেই ম্যাচ পাঞ্জাবের দিকে হেলে পড়েছিল। কিন্তু পোলার্ডের মাঠের চারদিকে ছক্কার ফুলঝুরিতে শেষ পর্যন্ত হেরে যায় প্রীতি জিনতার পাঞ্জাব।

এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের রীতিমতো তুলোধুনো করে সেঞ্চুরি করেন কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল।

বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ক্রিস গেইলের সঙ্গে ব্যাটিং তাণ্ডব চালান রাহুল। ৭৭ বলে ১১৬ রানের জুটি গড়েন তারা। ৩৬ বলে ৬৩ রান করে গেইল ফিরে গেলেও অনবদ্য ব্যাটিং চালিয়ে যান রাহুল।

সম্প্রতি নারীদের নিয়ে টকশোতে অশালীন বক্তব্য দিয়ে বিতর্কে জড়িয়ে যাওয়া রাহুল, চলতি আইপিএলে অসাধারণ ব্যাটিং করে যাচ্ছেন।

বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাত্র ৬৪ বল খেলে ছয়টি চার ও সমান ছক্কায় ১০০ রান করেন রাহুল।

এবারের আইপিএলে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি হাঁকান রাহুল। তার আগে স্যাঞ্জু স্যামসন, জনি বেয়ারস্টো ও ডেভিড ওয়ার্নার সেঞ্চুরি করেন।

রাহুলের সেঞ্চুরি এবং গেইলের ফিফটিতে ৪ উইকেট হারিয়ে ১৯৭ রান করে পাঞ্জাব।

অনুশীলনে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। যে চোট নিয়ে তার খেলা সম্ভব নয়। তার পরিবর্তে চলতি আইপিএলের ২৪তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন কায়রন পোলার্ড।

টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিক দলের ক্যারিবীয় অলরাউন্ডার কায়রন পোলার্ড।

বুধবারের আগে ছয় ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বর পজিশনে আছে পাঞ্জাব। অন্যদিকে পাঁচ ম্যাচ খেলে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে পরে আছে মুম্বাই।

আগের দুই ম্যাচে টানা জয় পাওয়া মুম্বাইয়ের সামনে হ্যাটট্রিক জয়ের সুযোগ। সবচেয়ে মজার ব্যাপার হলো আইপিএলের চলতি আসরে দুর্দান্ত খেলে যাওয়া চেন্নাই সুপার কিংসকে পরাজিত করে চমক দেখায় মুম্বাই। ছয় ম্যাচ খেলে শুধু মাত্র মুম্বাইয়ের বিপক্ষেই হেরে যায় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৪
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২১
    এশা রাত ১৯:৫১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!