বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০৯:১৬ পূর্বাহ্ন

প্রভাব বিস্তার নিয়ে বেড়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত- ৫

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার হ্টারিয়া-নাকালিয়া ইউনিয়নের হাটুরিয়া চার মাথা মোড়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

পূর্ব শত্রুতা ও প্রভাব বিস্তার নিয়ে গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও বেড়া মডেল থানা সূত্রে জানা গেছে, বেড়া উপজেলার হ্টারিয়া- নাকালিয়া ইউনিয়নের হাটুরিয়া গ্রামের ফজর আলী গ্রুপ ও মিজান প্রামানিক গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতা ও প্রভাব বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

গত তিন দিন আগে হাটুরিয়া চার মাথা মোড় বাজারের দোকানে বেচা-কেনা নিয়ে মিজান ও ফজরের ভাতিজা রিপনের মধ্যে তর্ক-বিতর্ক হয়।

এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এরই জের ধরে মঙ্গলবার রাত ৯টার সময় ফজর আলী, ভাতিজা রিপন তার ভাই শিপনসহ ৮ থেকে ১০ জনের একটি গ্রুপ হাটুরিয়া চারমাথা মোড়ে গিয়ে মিজানের ওপর অর্তকিত হামলা চালায়।

এ সময় মিজানের ভাই ও স্বজনরা তাতে বাধা দিলে দুই পক্ষের মধ্যে ধাওয়া- পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এলাকাবাসীর সহযোগিতায় তা থেমে যায়।

পরে ফজর আলীসহ তার গ্রুপের লোকজন সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা, ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে আবারো হাটুরিয়া চারমাথা মোড় বাজারে মিজানের ভাই রবিদুলের ওপর হামলা করে মারপিট করে।

এ সময় চাচা মালেক মন্ডল (৫০), দুই ভাই মিজান (৩৮) ও ইমদাদুল (২২), ভাতিজা সাইদুল ইসলাম টোকেন (২২) এগিয়ে আসলে তাদের মারধর করে গুরুতর আহত করে।

সে সময় ফজর গ্রুপের অস্ত্রের ভয়ে বাজারের দোকানপাট বন্ধ করে সবাই সড়ে পড়ে। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে তারা পালিয়ে যায়।

আহত মিজান (৩০) রবিদুল (৩৮), এমদাদুল (২২), মালেক মন্ডল (৫০) ও সাইদুল ইসলাম টোকেনকে (২২) বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রবিদুলের আবস্থা অবনতি হওয়ায় তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পেয়ে বেড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ জানান, সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫৪
    সূর্যোদয়ভোর ০৫:২২
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৭
    এশা রাত ২০:১৭
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!