শনিবার, ২৫ মে ২০১৯, ০৩:১৩ অপরাহ্ন

বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরে বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষে এক বন্ধু নিহত হয়েছেন। নিহত বন্ধুর নাম বাদল হোসেন (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের শহিদুল ইসলামের ছেলে বাদল হোসেনের সাথে নওগাঁ জেলা সদরের চক তারতা এলাকার মৃত আলতাব আলীর ছেলে রেজাউল ইসলামের (৩৪) সাথে জেলখানায় বন্ধুত্ব গড়ে ওঠে। বাদল ও রেজাউল দুই জনই ছিনতাই’সহ নানা অপরাধের সাথে জড়িত এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা জেল খানা থেকে মুক্তি পেয়ে বন্ধুত্বের এক পর্যায়ে দুই জন নিজেদের বউ বদল করার সিদ্ধান্ত গ্রহণ করে।

স্থানীয় বাসিন্দা আবুল কাসেম বলেন, গত তিন মাস আগে তারা পরস্পর বউ বদল করে। বউ বদল হলেও রেজাউল তার পূর্বের বউ ফাতেমার সাথে গোপনে যোগাযোগ ও সম্পর্ক বজায় রাখে। মাঝে মধ্যে রেজাউল ফাতেমার সাথে দেখা করার জন্য সান্তাহারে বাদলের বাসায় যাতায়াত করতো বলে এলাকাবাসী জানায়।
এদিকে বুধবার দুপুরে রেজাউল বাদলের বাসায় আসলে দুই জনের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এরপর আবার রাত ৯ টার দিকে রেজাউল মোটরসাইকেল নিয়ে বাদলের সান্তাহারের বাসায় আসে এবং বাসায় ঢুকে বাদলকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা বাদলকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাতেই চিকিৎসাধীন অবস্থায় বাদল মারা যায়।

বগুড়ার আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ মনিরুল ইসলাম জানায়, রেজাউলকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৫
    সূর্যোদয়ভোর ০৫:১৩
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৫
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৮
    এশা রাত ২০:০৮

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!