রবিবার, ২৪ মার্চ ২০১৯, ০৮:৪৭ পূর্বাহ্ন

বগুড়ায় বসন্ত ও প্রেমের কবিতায় মুগ্ধ শ্রোতারা

বগুড়ায় হয়ে গেলো বসন্ত ও প্রেমের কবিতা আবৃত্তি এবং শ্রুতি নাটক। কণ্ঠাসাধন আবৃত্তি সংসদ, বগুড়ার আয়োজনে সোমবার রাতে জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের আবৃত্তি অনুষ্ঠান ‘সুন্দর আজ বড় নিরূপায়’ এবং শ্রুতি নাটক বসন্ত বউরী মঞ্চায়ন হয়।

বসন্ত ও প্রেমের কবিতা আবৃত্তি করেন আবৃত্তি শিল্পী রাকিব জুয়েল, সালতানাৎ সুপ্ত, রায়হানা তাবাস্সুম উত্তমা, জান্নাতুল ফেরদৌস তৃষা। আবৃত্তি অনুষ্ঠান উপস্থিত দর্শকদের মুগ্ধ করে রাখে। আবৃত্তি অনুষ্ঠানের পর শ্রুতি নাটক ‘বসন্ত বউরি’ পরিবেশন করেন কণ্ঠসাধনের সদস্যরা। শ্রুতি নাটকে অংশ নেন কনক কুমার পাল অলক, ফারজানা নাঈম, জান্নাতুল ফেরদৌস তৃষা, প্রতত সিদ্দিক ও শহীদুর রহমান। নাটকটি রচনা করেছেন নিরূপ মিত্র, নির্দেশনা করেছেন কনক কুমার পাল অলক।

পরে কণ্ঠসাধন আবৃত্তি সংসদ, বগুড়ার আহ্বায়ক আবৃত্তি শিল্পী শরিফ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় শুভেচ্ছা কথন। কবি ও প্রাবন্ধিক বজলুল করিম বাহার, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক শরিফ আহমেদ বিল্টুসহ উপস্থিত সুধীজন এ পর্বে বক্তব্য রাখেন।

প্রতিবছর ‘সুন্দর আজ বড় নিরূপায়’- অনুষ্ঠানটি আয়োজনের মধ্যদিয়ে কণ্ঠসাধন আবৃত্তি সংসদ, বগুড়া কবিতায় ধারণ করতে চায় সেই সময়কে। আর সে কারণেই এবারের বিষয় নির্ধারণ করা হয়েছিলো বসন্ত ও প্রেম। বসন্ত এবং ভালোবাসার প্রায় ২০টি কবিতা আবৃত্তি করেন শিল্পীরা।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪২
    সূর্যোদয়ভোর ০৫:৫৯
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৮
    মাগরিবসন্ধ্যা ১৮:১১
    এশা রাত ১৯:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!