মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুক্তি পাচ্ছে ‘চল যাই’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী (১৫ আগস্ট)  উপলক্ষে আগামী ১০ আগস্ট মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘চল যাই’। মহান এই ব্যক্তির একটি উক্তিকে উপজীব্য করে নির্মিত ছবিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও একঝাঁক তরুণ শিল্পী। এন ইনিশিয়েটিভ প্রযোজিত ছবিটির কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে বাংলাঢোল।
অভিনেতা মিলন জানান, কয়েকজন তরুণ-তরুণীর দিশা খুঁজে পাওয়ার গল্প ‘চল যাই’। যে গল্পে নিবিড়ভাবে এসেছে মুক্তিযুদ্ধ, যে যুদ্ধের বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ছবিটিতে মিলন অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ এক চরিত্রে। তার মতে, এই চরিত্রটি দর্শককে ভাবাবে।
খালিদ মাহবুব তূর্য্যর গল্প ও চিত্রনাট্যে ‘চল যাই’ নির্মাণ করেছেন মাসুমা রহমান তানি। মিলনের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন তাসনুভা তিশা, লুসি তৃপ্তি গোমেজ,  হুমায়রা হিমু, সাব্বির হাসান, হৃতিকা ইসলাম, নাভিদ মুনতাসির, শিশুশিল্পী শরীফুলসহ অনেকে।
নির্মাতা জানান, বড়পর্দায় মুক্তি প্রতীক্ষিত ‘চল যাই’-এর ফার্স্টলুক প্রকাশিত হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। ফার্স্টলুক : https://www.youtube.com/watch?v=GskrX6GKsg0 । পর্যায়ক্রমে আসবে এর ট্রেলার ও গান।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!