বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ০৫:০৫ অপরাহ্ন

বাংলাদেশে আসতে চান বিশ্ব সুন্দরী

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরের চূড়ান্ত পর্বে সব বাধা পেরিয়ে নতুন বিশ্ব সুন্দরী হয়েছেন মিস মেক্সিকো ভেনেসা। এই বিশ্ব সুন্দরীই এবার বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করলেন। সোমবার বিকেলে ফেসবুকে পোস্ট করা এক ভিডিওবার্তায় এমনটাই জানান  এ সুন্দরী।

চীনের সানায়াত শহরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ডের এবারের প্রতিযোগিতায় বাংলাদেশর প্রতিনিধিত্ব করেন মিস মিস বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।সম্প্রতি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে শেষে আয়োজক কর্তৃপক্ষ নৈশভোজ অনুষ্ঠানের আয়োজন করেন। সে অনুষ্ঠানের এক ফাঁকে ঐশীর ধারণ করা একটি ভিডিওতে কথা বলেন ভেনেসা পন্সে দে লিওন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার চেয়ারম্যান জুলিয়া মুরের সঙ্গে ঐশী

ভিডিওতে ঐশীর সঙ্গে কথা প্রসঙ্গে মেক্সিকোর এই মডেল বাংলাদেশে আসার ইচ্ছের কথা জানান। তিনি বলেন ‘আশা করছি, আমি বাংলাদেশে যাব।’ এছাড়াও ঐশীর প্রসঙ্গে ভেনিস বলেন, ‘আপনারা ঐশীকে নিয়ে গর্ব করতে পারেন। সে খুবই চমৎকার একটা মেয়ে।’

এবারের প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন ১১৮ জন প্রতিযোগীকে টপকে মিস ওয়ার্ল্ড খেতাব জয় করেন ভেনিসা পন্সে দে লিওন। বিশ্বের এই সেরা সুন্দরীকে নিয়ে ঐশী বলেন,‘ বিচারকরা যে সিদ্ধান্ত নেন। তা তারা অনেক যাচাই বাচাই করেই নেন।  সেরা সুন্দরী নির্বাচনে বিশ্ব সুন্দরী কর্তৃপক্ষ মোটেও ভুল করেননি। আমি  বিষয়টা বুঝে গেছি, বিশ্ব সুন্দরী কর্তৃপক্ষ কখনোই বিশ্ব সুন্দরী নির্বাচনে ভুল করে না। ভেনেসার মধ্যে বিশ্ব সুন্দরী হওয়ার সব যোগ্যতাই রয়েছে। চমৎকার ভালো মনের মানুষও তিনি।

মিস ওয়ার্ল্ড মেক্সিকোর ভেনেসা পন্সে দে লিওনের সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ঐশী  

এই বিশ্ব সুন্দরী বয়স ২৫। আন্তর্জাতিক বাণিজ্য বিষয়ে মেক্সিকোর গুয়ানাজুয়াতো বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি অর্জন করেন তিনি।পাশাপাশি মানবাধিকার বিষয়ে ডিপ্লোমা করেছেন। শিক্ষকতা করেছেন তিনি। মেক্সিকোর একজন পেশাদার মডেল ভেনেসা।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!