বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ১২:৫৪ পূর্বাহ্ন

বাঘায় ভায়ের হতে ভাই খুন

রাজশাহীর বাঘায় দুই চাচাতো ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও অপরজন আহত হয়েছেন।

গুরুতর আহত মিস্টার আহম্মেদকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহীতে নেয়ার পথে মারা যান তিনি। গুরুতর আহত হয়েছে অপর চাচাতো ভাই শামীম আহম্মেদ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোরাঙ্গপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শামীম আহম্মেদের ভাই টিপু আহম্মেদ জানান, জমিসংক্রান্ত বিষয় নিয়ে মিস্টার আহম্মেদের মা-বোনের সঙ্গে শামীমের বড় ভাই নজু আহম্মেদের ঝগড়া বাধে। এ সময় মিস্টার আহম্মেদ ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে শামীমকে কুপিয়ে জখম করে। পাল্টা আক্রমণ করে মিস্টারকেও কুপিয়ে জখম করে শামীম ও তার ভাইয়েরা। আহত দুজনকেই প্রথমে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাদের অবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথিমধ্যে মারা যান মিস্টার আহম্মদ।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার কান্তা বিষয়টি নিশ্চিত করে জানান, শামীরের ডান হাতের বৃদ্ধা আঙুলি কেটে পড়ে গেছে এবং ডান হাতের ওপরে ও পেটে গুরুতর জখম হয়েছে। মিস্টারের ডান পাসহ শরীরের বিভিন্ন জায়গায় কেটে গুরুতর রক্তাক্ত জখম হয়েছে। তবে শুনেছি পথিমধ্যে একজনের মৃত্যু হয়েছে।

বাঘা থানার ওসি তদন্ত হীরেন্দ্রনাথ বলেন, সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে একজনের মৃত্যুর সংবাদ জানতে পেয়েছি।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!