শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮:৩০ পূর্বাহ্ন

বাজারে আসছে অপো এফ৯

জনপ্রিয় মোবাইল ফোন কোম্পানি অপোর এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ অপো এফ৯ দেশের বাজারে আসতে যাচ্ছে।

২৮ আগস্ট, মঙ্গলবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী ৩০ অাগস্ট ২০১৮ লঞ্চ হতে যাচ্ছে ফোনটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইন্ডাস্ট্রিতে প্রথম অনন্য ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের হ্যান্ডসেট হবে এফ৯, যার ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে খুব সুন্দর করে সাজানো থাকবে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর। দৃষ্টিনন্দন সৌন্দর্যের পাশাপাশি থাকবে একই সঙ্গে একাধিক কাজ করার সুযোগ।

৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিনজুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে থাকবে। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট একসঙ্গে রাখা হয়েছে, অনেকটা দুটো পানির ফোঁটা একসঙ্গে রাখার মতো ব্যাপার। এ ছাড়া সাউন্ড কনডাকশনেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন।

ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের স্ক্রিনে কোণগুলোকে গোলাকার করে সাজানোর ফলে হ্যান্ডসেটটি ব্যবহার করা অনেক বেশি সহজ ও আরামদায়ক হবে এবং দেখতেও চমৎকার লাগবে। স্ক্রিনে থাকা ফ্রন্ট কোটিং ফিল্মসংবলিত কালো রঙের ক্যামেরা হ্যান্ডসেটের ফ্রন্টের সম্পূর্ণতা প্রকাশ করে। ফ্লিপ-এলইডি টেকনোলজি, রিসিভার টিওপি স্টিয়ারিং সাউন্ড কনডাকশন, লাইট সেনসেশন হর্ন-শেপড লাইট কনডাকশন, গ্যাপ অ্যাপ্রোচিং ডিজাইনসহ মোট ৪৬ প্যাটেন্ট নিয়ে অপো তার গ্রাহকদের অনন্য এক অভিজ্ঞতা দিতে এবার হাজির হচ্ছে অপো এফ৯ নিয়ে।

অপো এফ৯ ফোনে ভিওওসি (VOOC) ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে।

অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন, যা সাধারণের চেয়ে চার গুণ দ্রুততর সময়ে চার্জ সম্পন্ন করে, ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সিস্টেম আপনার ফোনকে যেকোনো সময় বাড়ির বাইরে যেকোনো জায়গায় নেওয়ার ব্যবস্থা করে দেয়। প্রচলিত হাই কারেন্ট নিরাপত্তাব্যবস্থা থেকে এই পাঁচ স্তরবিশিষ্ট নিরাপত্তাব্যবস্থা অ্যাডাপ্টার থেকে পোর্ট এবং ফোনের অভ্যন্তরীণ অংশগুলোকে সুরক্ষা দেয়। এ ছাড়াও ভিওওসি চার্জিংয়ে ফোনের তাপমাত্রায় কোনো পরিবর্তনও হয় না।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪৪
    সূর্যোদয়ভোর ০৬:০১
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৮
    মাগরিবসন্ধ্যা ১৮:১০
    এশা রাত ১৯:৪০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!