সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৪ অপরাহ্ন

বাসের অপেক্ষায় থাকা দু’জনকে পিষে মারল বেপরোয়া পিকআপ

সিরাজগঞ্জ সদর উপজেলায় বাসস্টপে দাঁড়িয়ে বাসের অপেক্ষায় থাকা অন্তত চারজনকে চাপা দিয়েছে বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যান। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছে দু’জন।

রোববার সকাল ৭টার দিকে উপজেলার সয়দাবাদ বাসস্টপ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের জারিলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শামিম হোসেন (৩২)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে যাওয়ার পথে সয়দাবাদ এলাকায় কয়েকজনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আহত হন আরো অন্তত দু’জন। নিহতরা পার্শ্ববর্তী সয়দাবাদ বিদ্যুৎ প্লান্টের শ্রমিক বলে জানা গেছে।

তিনি জানান, খবর পেয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ ও দমকল বাহিনীর লোকজন হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ আড়াইশ’ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।

ঘটনাস্থল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক জহুরুল ইসলাম জানান, তারা সয়দাবাদ বিদ্যুৎ প্লান্টে কাজে যাওয়ার জন্য প্রতিদিনের ন্যায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় বেপরোয়া গতির পিকআপটি ভ্যানটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। পলাতক পিকআপ চালককে খুঁজছে পুলিশ।


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!