শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১১:৪২ পূর্বাহ্ন

বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যা বললেন মাহিয়া মাহি

সিনেমায় অভিষেকের পর থেকেই বেশ আলোচনায় ছিলেন মাহিয়া মাহি। গণমাধ্যম, সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ছিলেন এ নায়িকা।

পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করার পর মাহিকে নিয়ে আলোচনা নতুনমাত্রা পায়। বিয়ের ছবি, গায়েহলুদের ছবি, মধুচন্দ্রিমার ছবি ফেসবুকে ছাড়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যেত। এই দম্পতি যেখানে যেতেই সেখানকার যুগল ছবি তুলে ফেসবুকে দিতেন। রোমান্টিক স্ট্যাটাস দিয়ে জানান দিতেন দাম্পত্য জীবন সুখেই কাটছে।

কিন্তু সম্প্রতি হঠাৎ চুপসে গেছেন মাহিয়া মাহি। গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন না। স্বামীকে নিয়ে কোনো ছবি দিচ্ছেন না ফেসবুকে। চলচ্চিত্রপাড়ায় তার কোনো পদচারণা নেই।

এর মধ্যে রটে যায় মাহিয়া মাহির সংসার ভাঙতে চলেছে। এমনকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন মাহি ও অপু দম্পতি।

সেই গুঞ্জনের ডালপালাও ছড়াতে থাকে সমানতালে। তবে বিষয়টি আর বাড়তে দিলেন না মাহি। এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা।

মাহি জানান, অপু ও তার সংসার ভাঙছে না। তারা একসঙ্গেই থাকছেন। বিচ্ছেদের যে খবর ছড়ানো হচ্ছে সেটি নিছকই গুঞ্জন।

অপুর সঙ্গে মাত্রই সিলেট ট্যুর শেষ করে ফিরছেন এমনটি জানিয়ে মাহি বলেন, এ তো আমরা একটা ট্যুর শেষ করে ঢাকায় ফিরছি।

স্বামীর সঙ্গে দ্বৈত কোনো ছবি আগের মতো ফেসবুকে দিচ্ছেন না কেন, এমন প্রশ্নে এই সুদর্শনী বলেন, ‘এটি ঠিক যে, অপুর সঙ্গে এখন খুব একটা ছবি পোস্ট দেয়া হয় না। এর কারণটা একেবারে ব্যক্তিগত, কিছুটা অভিমানেরও।’

স্বামীর সঙ্গে কিছু বিষয় নিয়ে অভিমান চলছে বিষয়টি স্বীকার করে মাহি বলেন, ‘আগে আমি অপুর সঙ্গে ছবি পোস্ট করেছি। অনেক রোমান্টিক স্ট্যাটাস দিয়েছি। কিন্তু অপু এ বিষয়ে খুব একটা আগ্রহী নয়। সে আমাকে নিয়ে তোলা কোনো ছবি খুব একটা ফেসবুকে দেয় না। তেমন রোমান্টিক পোস্টও দেয় না। তাই আমি অপুকে বলেছি- যতদিন তুমি আমার সঙ্গে তোলা ছবি ফেসবুকে দেবে না কিংবা রোমান্টিক পোস্ট দেবে না, ততদিন আমি তোমার সঙ্গে কোনো ছবি ফেসবুকে দেব না। ঘটনা এই।’

চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন জানিয়ে মাহি বলেন, আগামী ১৩ ফেব্রুয়ারি ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিংয়ের মাধ্যমে শুটিংয়ে ফিরছি। এতে তার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৬
    সূর্যোদয়ভোর ০৫:৩৭
    যোহরদুপুর ১২:০১
    আছরবিকাল ১৬:৩৫
    মাগরিবসন্ধ্যা ১৮:২৫
    এশা রাত ১৯:৫৫
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!