মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৪:৩১ পূর্বাহ্ন

বিচ্ছেদ ভুলে সংসারে ফিরবেন শাকিব-অপু, আশা বর্ষার

বিচ্ছেদ ভুলে সংসারে ফিরবেন শাকিব-অপু, আশা বর্ষার

জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের বিচ্ছেদের ঘটনায় ‘মর্মাহত’ হয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা বর্ষা। বিচ্ছেদ ভুলে শিগগিরই সংসারে ফিরবেন শাকিব-অপু, এমনটাই আশা প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার বর্ষা তার ফেসবুক পেজে এক পোস্টে লেখেন, আমি একটু মর্মাহত হলাম শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ায়। কারণ এতোগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবেছিলাম তাদের নিজেদের মাঝে যতটুকুই মনোমালিন্য হয়েছিল, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো।

অপু বিশ্বাসের প্রতি সহমর্মিতা জানিয়ে জনপ্রিয় এই নায়িকা আরও লিখেন, খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য। কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিল। শাকিবের ওপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিল। কিন্তু সব কিছুই সে নিমেষেই শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে।

ওই স্ট্যাটাসে তারকাদের উদ্দেশে বেশকিছু পরামর্শ দিয়ে বর্ষা লিখেছেন, আমাদের মতো সেলিব্রেটিদের উচিত শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আংকেলের দাম্পত্য জীবন অনুসরণ করা। কারণ তারা একেকজন কিংবদন্তি হয়েও তাদের সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গেছেন।

এক পর্যায় এই সুন্দরী অভিনেত্রী লেখেন, আশা করি শাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে সব কিছু ভুলে গিয়ে, ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবেন।

২০০৬ সালে চলচ্চিত্রে শাকিব-অপুর জুটির যাত্রা শুরু। ২০০৮ সালে তাদের বিয়ে ও গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় পুত্রসন্তানের জন্ম হয়। কিন্তু বিয়ে ও সন্তানের বিষয়টি তারা আড়াল করে রেখেছিলেন।

এরপর গত ১০ এপ্রিল অপু সন্তান কোলে টেলিভিশন লাইভে এসে নাটকীয়ভাবে এ বিষয়ে প্রথম মুখ খোলেন। শুরু থেকেই এটা নিয়ে শাকিব নানা রকম কথা বললেও পরে মিটমাট করে ফেলেন। কিন্তু বিয়ের খবর প্রকাশের ৯ মাসের মাথায় ভাঙছে আলোচিত এ জুটির সংসার।

গত ২২ নভেম্বর অপু বিশ্বাসের বাসার ঠিকানায় তালাকনামা পাঠান শাকিব খান। আগামী নব্বই দিনের মধ্যে ডিভোর্স কার্যকর হবে। তবে শাকিব খান চাইলে আবারও সংসার শুরু করতে পারবেন বলে জানিয়েছেন তার আইনজীবী শেখ সিরাজুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৭
    সূর্যোদয়ভোর ০৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৬
    এশা রাত ২০:০৬

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!