রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৩:৫৯ অপরাহ্ন

বিজয়ের মাসে আসছে রাত্রির যাত্রী

বিজয় দিবস উপলক্ষে মুক্তি পাবে চিত্রনায়িকা মৌসুমী অভিনীত ছবি ‘রাত্রির যাত্রী’। এর আগে কয়েকবার মুক্তির ঘোষণা দিয়েও পিছিয়েছে ছবিটি।

তবে এবার আর পেছানো হবে না বলে জানিয়েছেন ছবির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।

বিজয় দিবসে মুক্তি উপলক্ষে সম্প্রতি এফডিসিতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতেই ঘোষণা দেয়া হয়, আগামী ১৪ ডিসেম্বর ছবিটি মুক্তি দেয়া হবে।

ঘোষণার এক পর্যায়ে কান্নাজড়িত কণ্ঠে পরিচালক বলেন, ‘এ ছবি নিয়ে যে কতটা কষ্ট করেছি সেটি ছবির অভিনেতা-অভিনেত্রীরা জানেন। মুক্তির সময় যাতে কোনো ধরনের ষড়যন্ত্রের শিকার না হই এ জন্য আপনাদের পাশে চাইছি।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক, চিত্রপরিচালক আমজাদ হোসেন, কাজী হায়াৎ, ছবির অভিনেতা এটিএম শামছুজ্জামান, নাদের চৌধুরী, অভিনেত্রী মৌসুমীসহ আরও অনেকে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী।

তিনি বলেন, ‘হাবিব ভাই যে কত কষ্ট করেছেন তার স্বপ্নের এ ছবির জন্য তা আমি নিজের চোখে দেখেছি।

একজন মানুষ তার স্বপ্নপূরণের জন্য এত কষ্ট করতে পারেন তা আমার জানা ছিল না। হাবিব ভাই আজ কেঁদেছেন, তার এ কান্না আমাকেও কষ্ট দিয়েছে।

আমি বিশ্বাস করি রাত্রির যাত্রী হাবিব ভাইয়ের স্বপ্নপূরণ করবে, দর্শকের কাছে অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন।’ মূলত, একটি রাতের গল্প নিয়েই এ ছবির কাহিনী তৈরি হয়েছে।

গল্পের নায়িকা ময়নারূপী মৌসুমী। গ্রাম থেকে কোনো এক স্বপ্নের টানে ঢাকা শহরে আসেন ময়না। কথা ছিল তাকে কমলাপুর রেলস্টেশনে কেউ একজন রিসিভ করবে। কিন্তু রাতে যখন ট্রেন এসে স্টেশনে থামে তখন কাউকে খুঁজে পায় না ময়না।

স্টেশন থেকে একাই বের হয়ে যায়। অজানা, অচেনা একটি শহরের রাতের চিত্র ফুটে ওঠে তার পথযাত্রায়।

ছবিতে আরও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, অরুনা বিশ্বাস, আনিসুর রহমান মিলন, সালাহ উদ্দিন, সম্রাট, শহীদুল আলম সাচ্চু, নায়লা নাঈম প্রমুখ।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!