শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:১৪ অপরাহ্ন

বিপিএলে এবার দেশি খেলোয়াড়রা বেশি সুযোগ পাচ্ছে: শুভাগত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে বিদেশি ক্রিকেটার খেলার নিয়ম ছিল পাঁচজন। এবার সেই সংখ্যাটা কমিয়ে রাখা হয়েছে চারজনে। বিদেশি ক্রিকেটার একজন কমে যাওয়ায় দেশি ক্রিকেটার খেলার সুযোগ বাড়ল। এতে করে স্থানীয় ক্রিকেটাদের জন্য ভালো হয়েছে বলছেন শুভাগত হোম চৌধুরী।

জাতীয় দলের সাবেক কোচ চন্দিকা হাথুরুসিংহের পছন্দের ক্রিকেটারদের মধ্যে অন্যতম ছিলেন শুভাগত হোম চৌধুরী। জাতীয় দলের হয়ে তিন ফরম্যাটে ১৭টি ম্যাচ খেলেন শুভাগত। দুই বছর ধরে জাতীয় দলের বাইরে থাকা এই অলরাউন্ডার খেলছেন চলমান বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে।

গত শনিবার বিপিএলের ষষ্ঠ আসরের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহীর বিপক্ষে ৮৩ রানের ব্যবধানে জয় পায় ঢাকা ডায়নামাইটস। দলের জয়ে ব্যাট হাতে ১৪ বলে ২৭১.৪২ স্টাইক রেটে অপরাজিত ৩৮ রান করার পাশাপাশি বল হাতে ৩.২ ওভারে ১৬ রানে ১ উইকেট নেন শুভাগত হোম।

প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করা প্রসঙ্গে শুভাগত বলেন, আমার টার্গেট ছিল আন্দ্রে রাসেলকে স্ট্রাইক দেয়া। তো বল পেয়ে গেছি। আমারও ভালো ছিল দিনটা। সেই হিসেবে হয়ে গেছে। আমি চেষ্টা করেছি, পরিস্থিতি অনুসারে খেলতে।

এক প্রশ্নের জবাবে শুভাগত বলেন, গতবার পাঁচজন বিদেশি খেলাতে আমরা লোকাল ক্রিকেটাররা সেভাবে সুযোগ পাইনি। এবার চারজন হওয়াতে দেশি প্লেয়াররা বেশি সুযোগ পাচ্ছে।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!