মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৫ পূর্বাহ্ন

বুলবুল আর্ট প্রেসের মালিক আব্দুল হাইয়ের ইন্তেকাল

Shok-sm120160401040853শহর প্রতিনিধিঃ জেলার সর্বমহলে পরিচিত ছাপাখানা প্রতিষ্ঠান বুলবুল আর্ট প্রেসের মালিক আব্দুল হাই আর নেই।

মঙ্গলবার সন্ধ্যা সোয়া ছয়টায় চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহে…………রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী,৩ ছেলে, ২ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খবর জেনে অসংখ্য মানুষ দক্ষিন রাঘবপুরস্থ মিশন হাউজের পিছনে তার বাড়িতে ছুটে যান ও শোকাহত পরিবারের পাশে গিয়ে দাড়ান। বুধবার সকাল সাড়ে নয়টায় দক্ষিন রাঘবপুরস্থ শায়েস্তা খান জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে শরিক হন অসংখ্য মানুষ। পরে তাকে আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হয়।

আব্দুল হাই ষাটের দশকের প্রথম দিকে শহরে প্রতিষ্ঠা করেন বুলবুল আর্ট প্রেস। ছাপাখানা হিসেবে বেশ সুনাম ছিলো তার প্রতিষ্ঠানের। স্থানীয় প্রত্রিকার সংকটে তিনি ছিলেন একজন উদার সহযোগি। তার মৃত্যুতে পাবনার সাংবাদিক পরিবার গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, মরহুম আব্দুল হাই নাটোরের জেলা তথ্য অফিসার সামিউল আলম রানার পিতা। বৃহস্পতিবার বাদ আসর মরহুমের বাড়িতে আয়োজিত দোয়া মাহফিলে শুভানুধ্যায়ীদের শরিক হতে পারিবারিকভাবে অনুরোধ জানানো হয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩০
    সূর্যোদয়ভোর ০৫:৪৮
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ১৬:১২
    মাগরিবসন্ধ্যা ১৭:৫৩
    এশা রাত ১৯:২৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!