সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০২:৫৬ পূর্বাহ্ন

বৃহস্পতিবার যমুনা ফিউচার পার্কে দেখতে পাবেন বিশ্বকাপ ট্রফি

বিশ্ব পরিভ্রমণে বেরিয়েছে আইসিসি-২০১৯ ওয়ানডে বিশ্বকাপ ট্রফি। এর অংশ হিসেবে বুধবার সকালে বাংলাদেশে এসেছে সোনালি ট্রফিটি। পাকিস্তান থেকে সেটি এসেছে এখানে।

এ মুহূর্তে বিশ্বকাপ ট্রফি আছে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাডেমির সামনে। সেখানে বেলা ১২টা পর্যন্ত থাকবে সেটি। জাতীয় দলের ক্রিকেটারদের দেখার জন্যই ট্রফিটি সেখানে রাখা হয়েছে। আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্য মিরপুর স্টেডিয়ামে অনুশীলন চলছে মাশরাফিদের। সাধারণ ক্রিকেটপ্রেমীরাও এটি দেখতে পাবেন।

বৃহস্পতিবার এশিয়ার সর্ববৃহৎ ও সর্বাধুনিক শপিংমল যমুনা ফিউচার পার্কে রাখা হবে বিশ্বকাপ ট্রফি। সব শ্রেণি-পেশার মানুষের জন্য সেটি উন্মুক্ত থাকবে। সবাই স্বচক্ষে ট্রফিটি দেখতে পারবেন। পরের দিন যাবে সিলেটে। সেখান থেকে ২০ অক্টোবর চট্টগ্রামে। সব মিলিয়ে চার দিন বাংলাদেশে থাকবে ট্রফিটি।

২৭ আগস্ট দুবাইয়ে আইসিসির সদর দফতর থেকে বিশ্বভ্রমণে বের হয় বিশ্বকাপ ট্রফি। পাঁচ মহাদেশ, ২১ দেশ ও ৬০টির বেশি শহরে ঘুরে বেড়াবে সেটি।

আগামী বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে পর্দা উঠবে ক্রিকেটের সর্বোচ্চ আসরের। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই সেখানে পৌঁছে যাবে ট্রফিটি। ১৪ জুলাই ফাইনালি লড়াইয়ে জয়ী দলের হাতে উঠবে সেটি।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!