মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১০:৪৪ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় কলেজে যাতায়াতের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজম্যান্ট কলেজে যাতায়াতের একমাত্র রাস্তা অবৈধ দখলদারের হাত থেকে রক্ষার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ সোমবার (১৭ জুন) সকালে ওই প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা কলেজের সামনের টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি মহাসড়কের পাটুলীপাড়া নামক স্থানে দাঁড়িয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মোঃ বদরুল আলমসহ কয়েকজন শিক্ষক ও অভিভাবক।

এসময় অধ্যক্ষ বদরুল আলম বলেন, ২০০৩ সালে উপজেলার পাটুলীপাড়া গ্রামে এক একর জায়গার ওপর কলেজটি প্রতিষ্ঠিত হয়। বর্তমানে প্রতিষ্ঠানটির স্কুল ও কলেজ শাখায় বিভিন্ন ট্রেডে চার শত ৮০ জন শিক্ষার্থী পড়াশুনা করছে।

সম্প্রতি কলেজে যাতায়াতের রাস্তার পাশের বাসিন্দা রবিউল ইসলাম ও ইউনুস আলী মহাসড়ক থেকে কলেজে যাতায়াতের মধ্যবর্তী ২০ ফুট রাস্তা অবৈধভাবে খনন করে বেড়া দিয়ে জোরপূর্বক দখল করে নিয়েছে।

এতে শিক্ষক ও শিক্ষার্থীরা ওই রাস্তায় চলাচল করতে না পেরে কলেজের পেছনের অন্যের আবাদি জমির মধ্যে দিয়ে হেঁটে প্রতিষ্ঠানে যাতায়াত করছে।

এ কারণে কলেজে শিক্ষার পরিবেশ মারাত্মক বিঘ্নিত হচ্ছে। বক্তারা দ্রুত এই অবৈধ দখলদারদের উচ্ছেদ করা সহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫২
    সূর্যোদয়ভোর ০৫:২১
    যোহরদুপুর ১২:০৪
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!