বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫২ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় পিকনিকের নৌকা থেকে আটক ১৭; পরে মুক্তি

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় পিকনিকের নৌকায় অভিযান চালিয়ে নারীসহ ১৭জনকে আটক করে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা না পেয়ে ছেড়ে দিয়েছে ভাঙ্গুড়া থানা পুলিশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের হরিহরপুর এলাকার গুমানী নদীর ঘাট থেকে তাদেরকে আটক করা হয়।

তারা চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়ন থেকে নৌকা যোগে বাঘাবাড়ি যাচ্ছিল। এমন সময় ভাঙ্গুড়া থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

পুলিশ সাংবাদিকদের জানান, কয়েক জন মেম্বরের নেতৃত্বে ৮জন নারীসহ ৬০-৭০জন লোক নিয়ে নৌকা যোগে বিনোদনের জন্য বাঘাবাড়ি যাচ্ছিল তারা।
গোপন সংবাদ পেয়ে ওসি (তদন্ত) নাজমুল হকের নেতৃত্বে এএসআই কামরুল ইসলাম, মুকিম ও সঙ্গীয় ফোর্সসহ দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

আটকৃতরা হলেন, চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মুন্টু, সাইফুল মন্ডল ও সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম সাথে আরও ৮জন নারী সদস্যসহ মোট ১৭জন।

এবিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) নাজমুল হক বলেন, সহকারি পুলিশ সুপার সজীব শাহরিন এর প্রেরিত গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গুমানী নদীর হরিহর ঘাট থেকে অপেক্ষমান পিকনিকের নৌকা থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করে আনীত অভিযোগের সত্যতা না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৮
    সূর্যোদয়ভোর ০৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৭
    মাগরিবসন্ধ্যা ১৮:০০
    এশা রাত ১৯:৩০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!