বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫:৩৭ পূর্বাহ্ন

‘ভালোবাসার বাংলাদেশ’ ক্যাম্পেইনে বাছাই করুন সেরা ভিডিও

বিজয়ের ৪৭ বছর উদযাপন উপলক্ষে সারা দেশের মানুষের চোখে বাংলাদেশ কেমন, তা দেখার আয়োজন ‘ভালোবাসার বাংলাদেশ’। প্রতিযোগিতামূলক এই আয়োজনের মাধ্যমে প্রতিযোগীরা এক মিনিটে তুলে ধরেছেন তার দেখা বাংলাদেশকে।

এই ক্যাম্পেইনটি শুরু হয়েছে মধ্য অক্টোবর থেকে এবং চলবে ১৬ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।

এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য, বাংলাদেশের তরুণদের চোখে এমন বাংলাদেশকে দেখা, যা দেখে মনে হয় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যা দেখে সাধারণ মানুষের ভেতর দেশপ্রেম জেগে উঠবে। প্রতিযোগীরা তার চোখে মানবিক কোনো ঘটনা, বীরত্বগাথা, কোনো প্রতিষ্ঠানের অসাধারণ উন্নয়ন কাজ, জীবন বদলে দেয়া কোনো প্রযুক্তির উদ্ভাবন, কল্যাণকামী উদ্যোগ ইত্যাদি সব বিষয়ের ভিডিও এই ক্যাম্পেইনে পাঠিয়েছেন।

প্রতিযোগিতার প্রথম পর্বে এই পর্যন্ত বিভিন্ন বিষয়ের উপর ৯৪৬৭টি ভিডিও জমা হয়েছে।

ভিডিওগুলো www.bhalobasharbangladesh.com, ইউটিউব চ্যানেল – Bhalobashar Bangladesh এবং ফেসবুক পেজ www.facebook.com/BhalobasharBD এ আপলোড করা আছে।

ওয়েবসাইট, ইউটিউব ও ফেসবুক পেজ ভিজিট করে ভিডিওতে ভোট লাইক ও শেয়ার করে নির্বাচিত করুন আপনার চোখে সেরা ভিডিও এবং জিতে নিন আকর্ষণীয় ডিরেক্টরস জ্যাকেট।

আপনাদের ভোট এবং জুরিবোর্ডের সিদ্ধান্তে বাছাই করা হবে সেরা ১৩ ভিডিও। যার মধ্য থেকে সেরা ৩ ভিডিওর প্রত্যেক বিজয়ী পাবেন ১০ লাখ টাকা এবং এই সেরা ৩ ভিডিও নিয়ে নির্মিত হবে ৩টি ফ্লিম। আর বাকি ১০টি ভিডিওর প্রত্যেক বিজয়ী পাবেন একটি করে ল্যাপটপ।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এবং মিডিয়াকম লিমিটেডের সহায়তায় আয়োজিত এই ক্যাম্পেইনের সহযোগী আয়োজক ছবিয়াল, আমরাই বাংলাদেশ এবং গ্রীনবি কমিউনিকেশন্স।

বিস্তারিত জানতে www.bhalobasharbangladesh.com ওয়েবসাইটে ভিজিট করুন অথবা কল করুন – ০৮০০০৮৮৮০০০(টোল ফ্রি)।


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!