রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন

মধ্যবিত্ত পরিবারের গল্প ‘আক্ষেপ’

প্রত্যেক বাবা-মায়ের ইচ্ছে সন্তান যেন তার মতো করে ভাবে, তার মতো করে চলে। তার ইচ্ছেগুলো পূরণ করে। তার দেখানো আদর্শে চলে। আক্ষেপটা তখনই আসে, যখন সন্তান নৈতিক আর অনৈতিকতার মাঝে নিজের সত্তাকে বিসর্জন দিয়ে দেয়।

এই বিসর্জন আর সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘আক্ষেপ’। মাকসুদুর রহমান বিশাল নির্মাণ করেছেন নাটকটি। তিনি এর আগে অপূর্ব, নাঈম, নাদিয়াকে নিয়ে ‘ দ্য হিরো’ ও নিরব, ইমন ও পূর্ণিমাকে নিয়ে ‘পোর্ট্রেট’, অপূর্ব-মেহজাবিনকে নিয়ে ‘প্রমিস’ এবং অপূর্ব-মমকে নিয়ে ‘তোমার জন্য এক পৃথিবী’ ও ‘দাগ’ নাটক নির্মাণ করে পরিচিত পেয়েছেন।

এবার ‘আক্ষেপ’ নির্মাণ করেছেন আবুল হায়াত, শর্মিলী আহমেদ, এফ এস নাঈম ও তাসনিয়া ফারিনকে নিয়ে। এসএস মাল্টিমিডিয়ার প্রযোজিত এই নাটকটি রচনা করেছেন তানিন রহমান। সম্প্রতি উত্তরায় শেষ হয়েছে নাটকটির শুটিং।

এতে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেছেন, ‘এই সময়ে এসে এমন মানবিক গল্পের খুবই প্রয়োজন। কারণ আমরা সম্পর্কগুলোর মর্ম বুঝতে ব্যর্থ হচ্ছি।

পরিচালক বিশাল বলেন, আমি মূলত রোমান্টিক গল্পেই কাজ করি। কিন্তু মনে হলো এই সমাজের মানবিক মূল্যবোধ সৃষ্টিতে আক্ষেপের মতো গল্পের খুবই প্রয়োজন। আশাকরি দর্শকদের নাটকটি ভালো লাগবে। নাটকটি ঈদের অনুষ্ঠানসূচিতে এস এস মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৩
    সূর্যোদয়ভোর ০৫:৩৫
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৭
    মাগরিবসন্ধ্যা ১৮:৩০
    এশা রাত ২০:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!