বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৮:৪২ অপরাহ্ন

মিরপুরে সালমান-ক্যাটরিনা নাচবে ভিআইপিদের জন্য!

বঙ্গবন্ধু বিপিএলের টুর্নামেন্ট শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। এর তিনদিন আগে ৮ ডিসেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান। জমকালো এ আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধন অনুষ্ঠান সামনে রেখে ‘হোম অব ক্রিকেট’ মিরপুরের শেরেবাংলায় তৈরি হচ্ছে বিশাল মঞ্চ।

এবার বিপিএলের উদ্বোধন অনুষ্ঠানে দর্শক মাতাবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ভারতীয় তারকা শিল্পীদের মধ্যে আরও থাকছেন সনু নিগম ও কৈলাস খের। বাংলাদেশের শিল্পীদের মধ্যে আছেন জেমস ও মমতাজ।

কিন্তু জমকালো এ অনুষ্ঠান দেখার সৌভাগ্য হবে না সাধারণ দর্শকের। জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠানে ৮ হাজার টিকিটের ব্যবস্থা করছে বিসিবি। এর মধ্যে তিন হাজার ‘সৌজন্য’ টিকিট। সাধারণ দর্শকদের জন্য ছাড়া হবে পাঁচ হাজার।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, মাঠে খুব অল্প সংখ্যক দর্শককে আমরা জায়গা দিতে পারব। মঞ্চের পেছন দিকে পারছি না, দুই পাশেও পারছি না (জায়গা দিতে)। মাঠের ভেতরে পিচ বা মাঠ নষ্ট হতে পারে, এ রকম ঝুঁকি নিতে পারছি না। কাজেই এখানেও জায়গা দিতে পারছি না (সাধারণ দর্শককে)।

তিনি বলেন, ভিভিআইপিদের জন্য কিছু চেয়ার মাঠে মঞ্চের দুই পাশে থাকবে। আমাদের হিসাব অনুযায়ী, সব মিলিয়ে আট হাজারের বেশি দর্শককে জায়গা দেওয়া কঠিন হবে। সেখানে আমাদের কাউন্সিলরদের দিতে হবে, ক্লাবগুলোকে দিতে হবে, স্পন্সর, সরকারি বিভিন্ন সংস্থাকে দিতে হবে। এর পর হাজার পাঁচেক টিকেট আমরা সাধারণ দর্শককে দিতে পারব।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:২১
    সূর্যোদয়ভোর ০৬:৪২
    যোহরদুপুর ১২:১০
    আছরবিকাল ১৬:০২
    মাগরিবসন্ধ্যা ১৭:৩৮
    এশা রাত ১৯:০৮
মুজিববর্ষ
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!