রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১০:১৪ অপরাহ্ন

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অডিশনে প্রতিযোগীদের সরব উপস্থিতি

শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-২০১৯ সুন্দরী প্রতিযোগীতার অডিশন। রাজধানীর এফডিসি’র একটি ফ্লোরে সোমবার(১৬ সেপ্টেম্বর) সকাল থেকে নেওয়া হচ্ছে অডিশন। সারাদেশ থেকে ৬০০ জন প্রতিযোগীকে অডিশনে ডাকা হয়েছে।

তাদের মধ্য থেকে পরবর্তী ধাপের জন্য ১০০ জন প্রতিযোগী বাছাই করা হচ্ছে বলে জানান অডিশন রাউন্ডের বিচারক দেবাশীষ বিশ্বাস। জনপ্রিয় এই উপস্থাপক ও চিত্রপরিচালক চ্যানেল আই অনলাইনকে বলেন, কালো মানেই অসুন্দর এই ধারণাটা পাল্টে দিতে চাই। গায়ের রঙ দেখে প্রতিযোগী বাছাই করছি না। বরং তার মেধা, বুদ্ধি, ফটোজেনিক চেহারা সবকিছু দেখে বাছাই করছি।

দেবাশীষ বিশ্বাস বলেন, প্রতিযোগীদের সরব উপস্থিতি মুগ্ধ করছে। ইতোমধ্যে কয়েকজন মেধাবী প্রতিযোগী সিলেক্ট করেছি। দেশের বিভিন্ন জেলা থেকে তারা স্বপ্ন নিয়ে অডিশন দিতে এসেছে। সঠিকভাবে দায়িত্ব পালনের চেষ্টা করছি। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির এই পরিচালক বলেন, আগে এই সুন্দরী প্রতিযোগীতা নিয়ে অনেক বিতর্ক হলেও এবার যাতে না হয় সেদিকে খেয়াল রেখে কাজ করছি। যে ১০০ জন প্রতিযোগী বাছাই করা হবে, তাদের দিয়ে বিভিন্ন গ্রুমিং করা হবে, ওই দায়িত্বে আমি থাকবো।

অডিশন রাউন্ডে দেবাশীষ বিশ্বাস ছাড়াও বিচারক হিসেবে কাজ করছেন সানজিদা আরেফিন হক লুনা, রফিকুল ইসলাম র‍্যাফ, সুমনা সুমা। তবে এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মৌসুমী এবং বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

এছাড়া গ্র্যান্ড ফিনালেতে সাবেক ‘মিস ওয়ার্ল্ড’ মানুষী ছিল্লার অতিথি হিসেবে আসতে পারেন বলে জানায় আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও সহযোগী প্রতিষ্ঠান এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

জানা যায়, এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীতায় অল্পদিনে ৩৭,২০০ জন প্রতিযোগী নিবন্ধন করেন। সেখান থেকে ছবি ও বায়োডাটা দেখে ৬০০ জন প্রতিযোগীকে অডিশনের জন্য ডাকা হয়েছে। সকাল ৮ টা থেকে শুরু হয়েছে এই প্রাথমিক অডিশন। সেখান থেকে বাছাই করা হচ্ছে ১০০ জন। পরবর্তী ধাপে বাছাই করা হবে ৬০ জন। তাদের নিয়ে শুরু হবে মূল প্রতিযোগিতা। আয়োজন প্রতিষ্ঠান জানায়, আগামী একমাসের মধ্যেই শেষ হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র সব কার্যক্রম।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফর্মটি সামাজিক সচেতনামূলত উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে। এবার যিনি বিজয়ী হবেন তিনি ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণ করে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪০
    সূর্যোদয়ভোর ০৫:৫৮
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৫২
    মাগরিবসন্ধ্যা ১৭:২৯
    এশা রাত ১৮:৫৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!