শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০৮:২৯ পূর্বাহ্ন

মুজিব কোট পরলেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায়না- পাবনায় ফজলে হোসেন বাদশা এমপি

বার্তা সংস্থা পিপ, পাবনা : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, মুজিব কোট পরলেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায়না।

বাম সংগঠন গুলোর কার্যক্রম বৃদ্ধি করতে হবে। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। মুজিব কোট পরলেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায়না। বঙ্গবন্ধুর সৈনিক হতে হলে তার আর্দশকে ধারন করতে হবে। ওয়ার্কার্স পার্টি বাংলাদেশকে বৈষম্যহীন একটি দেশ, সমতাভিত্তিক অর্থনৈতিক কাঠামো প্রতিষ্ঠার লক্ষে কাজ করছে।

এই দেশের স্বাধীনতা সংগ্রামের দেশের বাম সংগঠনগুলোর যে অগ্রনী ভুমিকা ছিল, বর্তমানে তৈরি হওয়া ডানপন্থি সংগঠনের ছিলনা। তাই এই ওয়ার্কার্স পার্টিকে একটি শক্তিশালী ভুমিকা রাখতে হবে। দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধির জন্য সবাইকে কাজ করার আহবান জানান।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, পাবনা জেলা শাখার সম্মেলন উপলক্ষে আজ শুক্রবার (১৮ অক্টোর) সকাল ১১ টায় কেন্দ্রীয় পাবনার শহীদ মিনার চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ফজলে হোসেন বাদশা এমপি এ কথা বলেন।

জেলা ওয়াকার্স পার্টির সভাপকি জাকির হোসেনের সভাপতিত্বে সম্মেলনের আরও বক্তব্য রাখেন, গণতন্ত্রী পার্টি পাবনা জেলা শাখার সভাপতি সুলতান আহম্মেদ বুড়ো, ওয়াকার্স পার্টি পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক কমরেড নজরুল ইসলাম, ন্যশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সাধারন সম্পাদক রেজাউল করিম মনি, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নাসির চৌধুরী প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই দেশের স্বাধীনতা সংগ্রামে শহীদদের ও দলের নিহত নেতা কর্মীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়। “হারতে আসিনি জিততে এসেছি” দুনিয়ার মজদুর এক হও লড়াই করো” এবারের এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পাবনা জেলার সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলার বিভিন্ন উপজেলা থেকে দলের নেতাকর্মীরা প্লে-কার্ড ফেস্টুন, ব্যানার নিয়ে শহরের শহীদ মিনার চত্বরে সমাবেশে মিলিত হয়। ঘন্টাব্যাপী চলা প্রথম অধিবেশন বেলা সাড়ে ১২টায় শেষ হয়।

পাবনা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত প্রথম অধিবেশন শেষে দলের নেতা কর্মীরা আনন্দ মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে।

শহরের সেন্ট্রাল গার্লস হাই স্কুলের অডিটরিয়ামে দ্বিতীয় অধিবেশেন শুরু হয় বিকেল তিনটা থেকে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৫৭
    সূর্যোদয়ভোর ০৬:১৮
    যোহরদুপুর ১১:৪৫
    আছরবিকাল ১৫:৩৫
    মাগরিবসন্ধ্যা ১৭:১১
    এশা রাত ১৮:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!