সোমবার, ২২ জুলাই ২০১৯, ১২:৫৮ পূর্বাহ্ন

মোটরসাইকেল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন পাবনার পুলিশ সুপার

রনি ইমরান: বৈধ কাগজপত্রসহ হেলমেডধারী মোটরসাইকেল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম)।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পাবনা বাস টার্মিনালে পাবনা ট্রাফিক পুলিশ আয়োজিত ট্রাফিক সচেতনতামূলক কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ শুভেচ্ছা জানান।

পরে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একটি দূর্ঘটনা হতে পারে সারা জীবনের কান্না। সড়ক মহাসড়কে অনাকাঙ্খিত দূর্ঘটনা কোনো ভাবেই কাম্য নয়।

অচেতনতা বশত সড়কে এ দূর্ঘটনা পরিবার পরিজনের নিকট থেকে আপনজনকে ছিনিয়ে নিয়ে যায়।

দূর্ঘটনার শিকার হয়ে ক্ষত নিয়ে বেঁচে থাকলেও অসহায় হয়ে জীবনভর এই কান্না বয়ে বেড়াতে হয়। আসুন আমরা প্রতিজ্ঞা করি আমরা সচেতন হব।

সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশী। তাই নির্দিষ্ট গতিসীমা ও ট্রাফিক আইন মেনে গাড়ি চালাবো। মাদকাসক্ত কোনো ড্রাইভার যদি গাড়ি চালায় আপনারা তার প্রতিবাদ করবেন। এটি একটি মহৎ পেশা।

ট্রাফিক আইন মেনে গাড়ির ওভারটেকিং এবং বেপরোয়া ভাবে গাড়ি না চালিয়ে আসুন আমরা নিরাপদ সড়ক নিশ্চিত করি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোকলেছুর রহমান, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ও পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি শামিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবায়দুল হকসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

সভায় আরো বক্তব্য রাখেন পাবনা বাস মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ মানিক হোসেন, সাধারণ সম্পাদক ও রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা।

সভায় শতাধিক ট্রাক চালক উপস্থিত ছিলেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫৬
    সূর্যোদয়ভোর ০৫:২৩
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৬
    এশা রাত ২০:১৬
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!