সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১২:০৭ পূর্বাহ্ন

যুদ্ধের ছবিতে মৌসুমী

মুক্তিযুদ্ধের ছবিতে কাজ করতে আনন্দ পান চিত্রনায়িকা মৌসুমী। আগেও বেশ কয়েকটি ছবিতে তিনি অভিনয় করেছেন। সুনামও কুড়িয়েছেন। এবার আরও একটি ছবিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন সময়ের আলোচিত এ নায়িকা।

ছবির নাম ‘অর্জন-৭১’। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদানকে উপজীব্য করে ছবিটির গল্প। এতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে শতাব্দী ওয়াদুদকে। এমনটিই জানিয়েছেন ছবির নির্মাতা মির্জা সাখাওয়াত হোসেন।

মৌসুমী জানান, মঙ্গলবার সন্ধ্যায় ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি অভিনয় করবেন ফিরোজা চরিত্রে। ১৬ জুলাই এফডিসিতে ‘অর্জন-৭১’ ছবির মহরত অনুষ্ঠিত হবে।

ছবির গল্প প্রসঙ্গে নায়িকা বলেন, মুক্তিযুদ্ধে পুলিশ অফিসার আবদুল কাদের মিয়ার বিশাল অবদান ছিল। সেই সময় তিনি পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছিলেন। ওই বছরই ১ জুন তাকে গুলি করে হত্যা করা হয়। ছবিতে মুক্তিযোদ্ধা আবদুল কাদের মিয়ার চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ। আর তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। এফডিসি, রাজারবাগ পুলিশলাইনসহ উত্তরবঙ্গের বিভিন্ন স্থানে এর শুটিং করা হবে। নির্মাণের পাশাপাশি ছবির চিত্রনাট্য, সংলাপ লিখেছেন মির্জা সাখাওয়াত হোসেন নিজেই।

মির্জা সাখাওয়াত জানান, ছবির গল্পটি ২০১৩ সালে পুলিশ হেডকোয়ার্টারে জমা দিয়েছিলেন। সেটি অনুমোদন পেয়েছে। তবে নানা কারণে ছবির কাজ শুরু করা হয়নি। এবার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই কাজটি করছি।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৫৪
    সূর্যোদয়ভোর ০৬:১৪
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৭:১২
    এশা রাত ১৮:৪২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!