মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:৫৩ পূর্বাহ্ন

রক্তাক্ত শরীর নিয়ে ওয়াটসনের ব্যাটিং তাণ্ডব! (ভিডিও)

সদ্য শেষ হওয়া আইপিএলের ফাইনালে চেন্নাই হেরে গেলেও হারেননি শেন ওয়াটসন। চেন্নাই সুপার কিংসের এই ওপেনার মাঠে চোট পাওয়ার পরও খেলা চালিয়ে যান।

রান নেয়ার সময় ডাইভ দিতে গিয়ে হাঁটুতে আঘাত পান এই অজি তারকা। চামড়া ভেদ করে রক্ত বের হয়ে ভিজে গিয়েছিল ওয়াটসনের ট্রাউজার।

ফাইনাল ম্যাচ শেষে ৬টি সেলাই করা হয়েছে শেন ওয়াটসনের হাঁটুতে। চেন্নাইয়ের সতীর্থ হরভজন সিং সামাজিক যোগাযোগমাধ্যমে ওয়াটসনের রক্তাক্ত অবস্থার একটি ছবি পোস্ট করে তার প্রশংসা করেছেন।

হরভজনের ভাষ্যমতে, চোটের কথা ম্যাচ চলাকালীন কাউকে বলেননি ওয়াটসন। মুম্বাইয়ের বিপক্ষে ফাইনাল ম্যাচে ব্যাট হাতে ৮০ রানের ইনিংস খেলেও দলকে জয় উপহার দিতে পারেননি ওয়াটসন।

ফাইনালের নাটকীয় ম্যাচে লাসিথ মালিঙ্গার শেষ ওভারে ১ রানের অবিশ্বাস্য জয় পায় রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি। এ নিয়ে চারটি শিরোপা ঘরে তুলল মুম্বাই।

শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের প্রয়োজন ছিল মাত্র ৯ রান। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের পথেই রেখেছিলেন শেন ওয়াটসন। কিন্তু লাসিথ মালিঙ্গার করা ওভারের চতুর্থ বলে দুর্ভাগ্যজনক রান আউট হন ওয়াটসন। তার বিদায়ের পর চাপে পড়ে যায় চেন্নাই। শেষ দুই বলে প্রয়োজন ছিল মাত্র ৪ রান।

নতুন ব্যাটসম্যান শার্দুল ঠাকুর ওভারের পঞ্চম বলে নেন ২ রান। শেষ বলে প্রয়োজন ছিল ২ রান। মালিঙ্গা ব্যাটসম্যানের ঠিক পায়ের গোড়ায় বল ফেলে শার্দুল ঠাকুরকে এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার আঙুল তুলে দেন। সঙ্গে সঙ্গে জয়ের উল্লাসে মেতে ওঠে মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটার-ফ্রাঞ্চাইজি এবং সমর্থকরা।

আইপিএলের সদ্য শেষ হওয়া ১২তম আসরের ফাইনালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসকে মাত্র ১ রানের ব্যবধানে হারিয়ে শিরোপা নিশ্চিত করে মুম্বাই ইন্ডিয়ান্স।

এদিন প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।

টার্গেট তাড়া করতে নেমে শেন ওয়াটসনের দায়িত্বশীল ব্যাটিংয়ের পরও ১৪৮ রানে গুটিয়ে যায় চেন্নাই। দলের হয়ে ৫৯ বলে ৮০ রান করেও পরাজয় এড়াতে পারেননি চেন্নাইয়ের অস্ট্রেলিয়ান ওপেনার শেন ওয়াটসন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৬
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৮:২৮
    এশা রাত ১৯:৫৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!