শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ০২:৪০ অপরাহ্ন

রাজশাহীতে হেলিকপ্টার বিধ্বস্তের ভয়ঙ্কর দৃশ্য! [ভিডিও]

বৈরী আবহাওয়ার কারণে আকাশে উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার বৃহস্পতিবার বিধ্বস্ত হয়েছে। দুপুর ২টা ৩৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার একটি হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া। দুর্ঘটনার কবলে অন্যান্য যাত্রীরা হলেন রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন।

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগে এবং পরের দুটি দৃশ্য ভিডিও ধারণ করে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। এরমধ্যে দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করা হয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগে ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, হেলিপ্যাড থেকে হেলিকপ্টারটি উড়ার কিছুক্ষণ পরই এর পেছন দিক থেকে ধোঁয়া বের হতে শুরু করে। একপর্যায়ে চোখের পলকেই হ্যালিপেডের পাশে একটি নির্মাণাধীন একতলা ভবনে আছড়ে পড়ে হেলিকপ্টারটি।

ভিডিওর দৃশ্য অনুযায়ী, হেলিকপ্টারটি একটু এদিক-সেদিক হয়ে পড়লে বড় ধরনের হতাহতের ঘটনা ঘটতে পারত। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন আরোহীরা।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণীতে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া। অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। গোদাগাড়ী থেকে উড্ডয়নের পরপরই হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে মুখ থুবড়ে পড়ে যায়। হেলিকপ্টারটি মাত্র ১০ হাত দূরে পড়লেই দুর্ঘটনা মারাত্মক হতে পারত।

পাইলট জানান, হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। তবে এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ।

ওসি জানান, কেউই গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যান। তবে সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার আগে ধারণকৃত ভিডিও:

চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর সহ ছয় যাত্রী নিয়ে আছড়ে পড়ল হেলিকপ্টার। #ভিডিও #Godagari_Helicopter_Crash_Video #Channel_I_Helicopter_Crash#Helicopter_Crash_Video #BD

Posted by Nur Alam on Thursday, October 11, 2018


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!